ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

শরবত বিক্রেতার স্বপ্ন পূরণে আরএমপি কমিশনারের উদ্যোগ

প্রকাশনার সময়: ১১ নভেম্বর ২০২১, ১৯:১১

রাজশাহীতে শরবত বিক্রেতা অদম্য, পরিশ্রমী ও মেধাবী শিক্ষার্থী সাদেকুলের স্বপ্ন পূরণে পাশে দাঁড়িয়েছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক। তার শিক্ষা কার্যক্রম চালিয়ে নিতে করছেন প্রয়োজনীয় সহায়তা।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকাল ১০টায় আরএমপি সদরদফতরে আলোচিত সেই শরবত বিক্রেতা সাদেকুল ইসলাম পুলিশ কমিশনারের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। পুলিশ কমিশনার সাদেকুলের লেখাপড়াসহ সাবির্ক বিষয়ে খোঁজ খবর নেন। এসময় কমিশনার সাদেকুলের শিক্ষা জীবন নির্বিঘ্ন করতে তার স্নাতক ১ম বর্ষের বইসহ শিক্ষা উপকরণ কেনার জন্য আর্থিক সহায়তায় প্রদান করেন।

এই সহায়তা পেয়ে সাদেকুল ইসলাম বলেন, গণমাধ্যমের কল্যাণে আমার জীবনে অনেক পরিবর্তন দেখছি। সহায়তা করছেন গুণীজনরা। তাদের প্রতি কৃতজ্ঞ। আমি যেন স্বপ্ন বাস্তবায়ন করতে পারি সে কামনা করেন তিনি। পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক মহোদয়কে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

উল্লেখ্য, শরবত বিক্রি করে বিশ্ববিদ্যালয়ে ভর্তির প্রস্তুতিসহ লেখা-পড়া চালিয়ে যাচ্ছিলেন সাদেকুল ইসলাম। তাকে নিয়ে গণমাধ্যমের খবর প্রকাশিত হলে গত ১০ অক্টোবর আরএমপি সদরদপ্তরে পুলিশ নারী কল্যাণ সমিতি, আরএমপি কর্তৃক আয়োজিত সামাজিক কল্যাণমূলক কার্যক্রম অনুষ্ঠানে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) সভানেত্রী ও ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ এর সহধর্মিণী জীশান মীর্জার পক্ষ থেকে উপহার হিসেবে ফুডপান্ডার খাবার সরবরাহের জন্য সাইকেল, হেলমেট ও মোবাইল ফোন সাদেকুলের হাতে তুলে দেওয়া হয়। এবার সাদেকুলের উচ্চ শিক্ষার স্বপ্ন পূরণে আর্থিক সহায়তা দিলেন আরএমপি'র পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক।

নয়া শতাব্দী/এসএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ