ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

পর্যটক টার্গেট করে ছিনতাই করে ওরা

প্রকাশনার সময়: ০২ নভেম্বর ২০২১, ০০:৩৩

কক্সবাজার শহরে অভিযান চালিয়ে চাইনিজ ছুরি, লোহার রড ও মুখোশসহ চারজন ছিনতাইকারী আটক করেছে শহর পুলিশ ফাঁড়ির সদস্যরা। সোমবার (১ নভেম্বর) ভোররাতে পর্যটন এলাকা কলাতলী সাংস্কৃতিক কেন্দ্রের পাশ থেকে তাদের আটক করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনোয়ার হোসেন।

আটকরা হলেন, শহরের পেশকার পাড়া এলাকার মৃত কবির আহমেদের ছেলে জিসান উদ্দিন সানি (১৯), কলাতলী এলাকার মৃত রফিকের ছেলে সাইফুল ওরফে সাদ্দাম (১৯), পাহাড়তলী এলাকার মৃত মোজাফফরের ছেলে মো. রাহাত (১৯) ও পেশকার পাড়া এলাকার নুরুল কবিরের ছেলে এহসান কবির ছোটন (১৯)।

আনোয়ার হোসেন জানান, সোমবার ভোররাতে একদল ছিনতাইকারী পর্যটন এলাকায় পর্যটকদের ছিনতাইয়ের উদ্দেশ্যে অবস্থান করছে, এমন সংবাদ পেয়ে অভিযান চালানো হয়। অভিযানের সময় ৫ থেকে ৬ জন ছিনতাইকারী কৌশলে পালিয়ে গেলেও চারজনকে হাতেনাতে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে একটি চাইনিজ ছুরি, দুটি লোহার রড ও ৫টি কালো মুখোশ উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা জানিয়েছে, তারা কক্সবাজারে বেড়াতে আসা পর্যটকদের টার্গেট করে টাকা, মোবাইল ও স্বর্ণসহ বিভিন্ন মূল্যবান জিনিসপত্র ছিনতাই করে। দীর্ঘদিন ধরে তারা কলাতলী সাংস্কৃতিক কেন্দ্র, সুগন্ধা পয়েন্ট ও লাবণী পয়েন্ট এলাকায় ছিনতাই করে আসছিল।

আনোয়ার হোসেন বলেন, আটক চারজন ছিনতাইকারীকে সদর মডেল থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ করে আদালতে প্রেরণ করা হয়েছে।

নয়া শতাব্দী/এসএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ