ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

রাজশাহীতে ৯৫ লক্ষ টাকা আত্মসাত

প্রকাশনার সময়: ২৮ অক্টোবর ২০২১, ১৯:৫৭

রাজশাহী মহানগরীতে ডিবি পুলিশ পরিচয়ে মামলার ভয় দেখিয়ে ডাক্তারের কাছ থেকে ৯৫ লক্ষ টাকা হাতিয়ে নেয়ার ঘটনায় প্রতারক চক্রের মূল হোতাকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আসামী রাজশাহী মহানরগীর রাজপাড়া থানার তেরখাদিয়া স্টেডিয়াম এলাকার মৃত আব্দুস সামাদের ছেলে রুবেল সরকার ওরফে রাসেদুস সালেকিন (৩৩)।

পুলিশ জানায়, টাকা আত্মসাত এর ঘটনায় ডা. আজিজুল হকের (আব্দুল্লাহ) মামলা দায়েরের পর তার স্ত্রীর বড় বোনের ছেলে আসামী তাসফিন আহমেদ ও ফয়সাল আহমেদকে গ্রেফতার করা হয়। আত্মীয়তার সূত্র ধরে তাসফিন ও ফয়সাল, ডা. আজিজুল হকের বাড়ীতে যাওয়া আসা করতেন। আত্মীয়তা ও বিশ্বস্ততার সূত্র ধরে আসামী তাসফিন, ফয়সালের ভাইরা আসামী রুবেল সরকার রাসেল (৩৩) যোগসাজসে ডা. আজিজুল হককে ভুয়া দুর্নীতি দমন মামলার কাগজ ও আয়করের ভুয়া কাগজ দেখায় এবং আসামী রুবেল নিজেকে ডিবি পুলিশ ও ওয়ারেন্ট অফিসার পরিচয়ে ৯৫ লক্ষ টাকা হাতিয়ে নেয়।

এ ঘটনায় ডা. আজিজুল হক রাজপাড়া থানায় মামলা করেন। মামলার মূলহোতা আসামি রুবেল সরকার ওরফে রাসেদুস সালেকিন আত্মোগোপন করে। তাকে গ্রেফতারে রাজপাড়া থানা পুলিশ অভিযান অব্যাহত রাখে। অবশেষে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার ঢোপপুকুর বাজার হতে মঙ্গলবার রাতে আসামী রুবেলকে গ্রেফতার করে পুলিশ।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ