ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

মাকে পিটিয়ে হত্যা মামলায় ছেলের মৃত্যুদণ্ড

প্রকাশনার সময়: ২৮ অক্টোবর ২০২১, ১৯:০৩

গাইবান্ধা সদর উপজেলার শিবপুর গ্রামে মাকে পিটিয়ে হত্যা মামলায় ছেলে জিয়াউল হককে (৪৪) মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছে জেলা দায়রা জজ আদালত।

আজ বৃহস্পতিবার দুপুরে জেলা দায়রা জজ আদালতের বিচারক দীলিপ কুমার ভৌমিক এ রায় দেন। মৃত্যুদণ্ডপ্রাপ্ত জিয়াউল হক ওই গ্রামের নুরুল ইসলাম খন্দকারের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ২০১৮ সালের ১২ জুন বিকেলে সদর উপজেলার শিবপুর গ্রামে জিয়াউল হক তার ছোট ভাই জোবায়ের খন্দকারের কাছে কিছু টাকা ধার চায়। জোবায়ের টাকা দিতে অপরাগতা প্রকাশ করলে জিয়াউল তাকে মারধর করে। এ সময় তার বৃদ্ধা মা জোহুরা বেগম বাধা দিতে এগিয়ে গেলে জিয়াউল তাকে ক্রিকেট খেলার ব্যাট দিতে আঘাত করে।

এ সময় তিনি গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে ওইদিন রাতে তিনি মারা যান। এ ঘটনার পরদিন জিয়াউলের বাবা বাদী হয়ে গাইবান্ধা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এই মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাডভোকেট ফারুক আহমেদ প্রিন্স ও আসামি পক্ষের অ্যাডভোকেট মাসুদার রহমান বিশ্বাস উপস্থিত ছিলেন। এ বিষয়ে আদালতের পাবলিক প্রসিউকিটর (পিপি) অ্যাডভোকেট ফারুক আহমেদ প্রিন্স বলেন, মামলার দীর্ঘ শুনানি শেষে বিচারক আজ এ রায় দেন।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ