ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

হাসপাতালে ভর্তি হেফাজতের আমির 

প্রকাশনার সময়: ২৬ অক্টোবর ২০২১, ২১:২১

চট্টগ্রামে ফটিকছড়ি উপজেলার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী।

মঙ্গলবার সকালে হেফাজতের সাংগঠনিক সম্পাদক মীর মোহাম্মদ ইদরীস বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, দুই দিন আগে আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী জ্বর নিয়ে ফটিকছড়ির সেবা ক্লিনিকে ভর্তি হয়েছেন। বর্তমানে তার শরীরের অবস্থা আগের চেয়ে ভালো।

এদিকে, অসুস্থ আমির আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরীর শারীরিক অবস্থার খোঁজ নিতে হাসপাতালে গেছেন দারুল উলুম হাটহাজারীর মহাপরিচালক ও হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় নায়েবে আমির আল্লামা মুহাম্মদ ইয়াহিয়া। সন্ধ্যায় ফটিকছড়ির নাজিরহাট সেবা ক্লিনিকে তিনি আমিরের শয্যাপাশে সময় কাটান। এ সময় তিনি হেফাজত আমিরের সর্বশেষ শারীরিক অবস্থার খোঁজ নেন এবং কর্তব্যরত চিকিৎসকের সঙ্গে কথা বলেন।

আল্লামা ইয়াহিয়া বলেন, সমসাময়িক বহু শীর্ষ আলেমের ইন্তেকাল এবং দেশ ও জাতির বিরুদ্ধে ইসলামবিদ্বেষী অপশক্তির ষড়যন্ত্রের বর্তমান ক্রান্তিলগ্নে তার উপস্থিতি আমাদের জন্য মূল্যবান। তিনি হেফাজতের আমিরের দ্রুত সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন হেফাজতে ইসলাম বাংলাদেশের সহকারী মহাসচিব মাওলানা আইয়ুব বাবুনগরী, সাংগঠনিক সম্পাদক মাওলানা মীর ইদরীস প্রমুখ। জুনায়েদ বাবুনগরীর মৃত্যুর পরই ১৯ আগস্ট হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে মুহিব্বুল্লাহ বাবুনগরীকে।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ