ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

মুহিবুল্লাহ হত্যা: গ্রেফতার ৩ জন দুইদিনের রিমান্ডে

প্রকাশনার সময়: ২৬ অক্টোবর ২০২১, ১৬:৫০

রোহিঙ্গা নেতা মো. মুহিবুল্লাহ হত্যা মামলায় গ্রেফতার তিন আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (২৬ অক্টোবর) দুপুরে উখিয়া আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম মুহাম্মদ হেলাল উদ্দিনের আদালত এ আদেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা ও উখিয়া থানার পরিদর্শক (তদন্ত) গাজী সালাহ উদ্দিন।

তিনি জানান- আসামি মো. রশিদ ওরফে মুরশিদ আমিন, মো. আনাছ ও নুর মোহাম্মদকে জিজ্ঞাসাবাদের জন্য সোমবার আদালতে ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়। এতে আদালত রিমান্ড শুনানির জন্য মঙ্গলবার দিন ধার্য করেন। আজ আদালত তিন আসামির দুদিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ২৩ অক্টোবর ভোররাতে উখিয়ার বিভিন্ন ক্যাম্পে অভিযান চালিয়ে মুহিবুল্লাহ হত্যা ঘটনায় জড়িত থাকার অভিযোগে এ তিন আসামিসহ চারজনকে গ্রেফতার করেছিল আমর্ড পুলিশ ব্যাটালিয়ান (এপিবিএন)। এদের মধ্যে গ্রেফতার আজিজুল হক ইতিপূর্বে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছিল। যার বিরুদ্ধে মুহিবুল্লাহ হত্যায় সরাসরি অংশগ্রহণের তথ্য জানিয়েছিল এপিবিএন।

রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যা মামলায় এ পর্যন্ত গ্রেফতার করা হয়েছে ৯ আসামিকে। এর আগে মোহাম্মদ ইলিয়াছ নামের আরো এক আসামির তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ