ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

শ্রীপুরে স্ত্রীর বিরুদ্ধে স্বামী নির্যাতনের অভিযোগ

প্রকাশনার সময়: ২৫ অক্টোবর ২০২১, ১৮:৫৩

স্ত্রী নির্যাতনের অভিযোগ উঠে হরহামেশা, স্বামী নির্যাতনের ঘটনা খুবই কম। তবে এবার এক নারীর (৪৫) বিরুদ্ধে স্বামীকে নির্যাতনের অভিযোগ উঠেছে। স্ত্রী কর্তৃক নির্যাতিত ভুক্তভোগী ওই স্বামী হচ্ছেন গাজীপুরের শ্রীপুর উপজেলার ভাংনাহাটি গ্রামের মৃত মজিদ মোল্লার ছেলে মো.রমজান মোল্লা (৫৫)। নির্যাতনকারী ওই নারী রমজান মোল্লার স্ত্রী।

রমজান মোল্লা জানান, প্রায় ২৫ বছর আগে তাদের বিয়ে হয়। দাম্পত্য জীবনে ১ কন্যা সন্তান রয়েছে। ৮/১০ বছর যাবৎ স্ত্রী তাঁর কথার অবাধ্য হয়ে ইচ্ছামতো চলাফেরা করে। প্রতিবাদ করলেই নির্যাতনের শিকার হতে হয় রমজানকে। এনিয়ে স্থানীয় ভাবে একাধিকবার শালিশ বৈঠক হয়েছে।

নাম প্রকাশ না করে স্থানীয়রা জানান, রমজানের স্ত্রী স্বামীর কথার অবাধ্য হয়ে চলাফেরা করে । বিষয়টি সমাধান করতে বারবার চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন।

রমজান অভিযোগ করে বলেন, তার স্ত্রী দীর্ঘ দিন ধরে তাকে শারীরিক ও মানসিক ভাবে নির্যাতন করে আসছে। স্ত্রীর কোন বিষয়ে প্রতিবাদ করলেই নির্যাতিত হতে হয় তাকে। তিনি বলেন, ২১ অক্টোবর রাত ৯ টার দিকে তার স্ত্রী কিছু না বলে বাড়ি থেকে চলে যায়। ১দিন পর ২৩ অক্টোবর সকাল ১০ টার দিকে বাড়িতে আসে। কোথায় ছিল জিজ্ঞাসা করলে রমজানকে গালিগালাজ করে, মারপিটের হুমকি দেয়। ২৪ অক্টোবর বিকেল ৪ টার দিকে তার স্ত্রী পুনরায় বাড়ি থেকে চলে যাওয়ার প্রস্তুতি নিলে রমজান বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে ওই নারী রমজানকে বেধরক মারপিট করে গুরুতর আহত করে। ডাক-চিৎকার শুনে পার্শ্ববর্তী লোকজন এসে রমজানকে উদ্ধার করে।

শ্রীপুর থানার পরিদর্শক তদন্ত মাহফুজ ইমতিয়াজ ভূইয়া বলেন, ভুক্তভোগীর অভিযোগটি হাতে পৌঁছেনি। অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ