ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

সাবেক চেয়ারম্যানসহ গ্রেফতার ৪

প্রকাশনার সময়: ২৫ অক্টোবর ২০২১, ০৩:৩৪ | আপডেট: ২৫ অক্টোবর ২০২১, ০৩:৪৫
সংগৃহীত ছবি

নোয়াখালীর বেগমগঞ্জের চৌমুহনীতে দুর্গোৎসব চলাকালীন হিন্দু সম্প্রদায়ের ওপর হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনায় জড়িত থাকার অভিযোগে সাবেক ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যানসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার রাতে সেনবাগ উপজেলার সেবারহাট থেকে সাবেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে গ্রেফতার করে সেনবাগ থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, সেনবাগ উপজেলার বীজবাগ ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ও জামায়াত নেতা হারুন অর রশীদ, বেগমগঞ্জের কালিকাপুর গ্রামের মৃত হাজী মফিজ উল্যার ছেলে মো. আনোয়ারুল ইসলাম (২৯), চৌমুহনী পৌরসভার আলীপুর গ্রামের মৃত আবুল খায়েরের ছেলে মো. আবু তালেব (৪৭) ও চৌমুহনী পৌরসভার হাজীপুর গ্রামের মৃত সৈয়দ আহম্মদের ছেলে মো. ফরহাদ (২৭)।

জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, পূজামণ্ডপে হামলার ঘটনায় ভিডিও ফুটেজ দেখে বেগমগঞ্জ উপজেলা থেকে ৩ আসামিকে গ্রেফতার করে পুলিশ। পরে একই দিন বিকালে তিন আসামিকে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

অপরদিকে, সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন পাটোয়ারী জানান, চৌমুহনীতে পূজামণ্ডপ ও মন্দিরে হামলা ও ভাঙচুর এবং দুই ব্যক্তি নিহত হওয়ার ঘটনায় জড়িত থাকার অভিযোগে জামায়াত নেতা সাবেক ইউপি চেয়ারম্যানকে রোববার রাতে উপজেলার সেবারহাট থেকে গ্রেফতার করা হয়।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ