ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

লক্ষ্মীপুরে তিন দিনেও সন্ধান মেলেনি দুই কিশোরীর 

প্রকাশনার সময়: ২০ অক্টোবর ২০২১, ২০:৩৭
নিখোঁজ দুই কিশোরী

লক্ষ্মীপুরে নাজমা আক্তার ও পপি আক্তার (চাচাতো-জেঠাতো বোন) নামের সমবয়সী দুই কিশোরী বোন নিখোঁজের তিনদিন পরও এখনো খোঁজ মিলছেনা।

আজ বুধবার দুপুর ১ টার দিকে কমলনগর থানার ওসি বিষয়টি নিশ্চিত করেন।

এ ব্যাপারে রাতে নিখোঁজ কিশোরীদের পরিবারের পক্ষ থেকে থানায় জিডি করা হয়। এর আগে সোমবার (১৮ অক্টোবর) ভোরে কমলনগরের চরমার্টিন এলাকার নিজ বাড়ি থেকে বের হয়ে এখনো ফেরেনি তারা। এ নিয়ে চরম উৎকন্ঠায় রয়েছে তাদের পরিবারের সদস্যরা। পুলিশ বলছে তাদের উদ্ধারে কাজ চলছে।

জানা যায়, উপজেলার চর মার্টিন ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সিডু মাঝি বাড়ির শামছুল হকের মেয়ে নাজমা। সে স্থানীয় মুন্সিরহাট আলিম মাদ্রাসার নবম শ্রেণির ছাত্রী। তার সমবয়সী চাচাতো বোন পপি আক্তার একই বাড়ির নুরুল হকের মেয়ে। সোমবার ভোরে সবার অজান্তে তারা বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর থেকে এখনো তারা বাড়ি ফেরেনি। এ নিয়ে উৎকন্ঠায় রয়েছে দুই পরিবারের সদস্যরা।

নিখোঁজ নাজমা আক্তারের ভাই সবুজ আলম ও পপির ভাই মো.ফারুক জানান, আত্নীয় স্বজনসহ বিভিন্ন সম্ভাব্য স্থানে সন্ধান করেও তাদের পাওয়া যাচ্ছেনা। এ বিষয়ে থানায় জিডি করা হয়েছে।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোসলেহ উদ্দিন জানান, দুই কিশোরীর পরিবারের লোকজন থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। উদ্ধারে কাজ করছে পুলিশ। তবে ধারণা করা হচ্ছে প্রেমের সম্পর্কে বাড়ী ছেড়েছেন দুই কিশোরী।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ