ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

বাগানে পড়ে ছিল নারীর লাশ, পাশে বিষের বোতল

প্রকাশনার সময়: ১৮ অক্টোবর ২০২১, ২০:৩৫

বগুড়ার আদমদীঘির সান্তাহারের সালমা বেগম (২৮) নামের এক নারীর রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার সকালে পুলিশ সান্তাহার ঢাকাপট্রি প্রবাসিপাড়ার জনৈক সুলতান মাহমুদের গোয়াল ঘরের পাশ থেকে ওই নারীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

লাশের পাশে একটি বিষের খালি বোতল, একটি ভ্যানেটি ব্যাগ ও ভোটার আইডি পাওয়া যায়। সালমা বেগম বিষপানে আত্মহত্যা করেছে নাকি তাকে কৌশলে কেউ হত্যা করে ওই স্থানে ফেলে রেখেছে এ নিয়ে নানা প্রশ্ন দেখা দিয়েছে। মৃত সালাম বেগম সান্তাহার কলসা সোনারপাড়ার মৃত আলী হোসেনের স্ত্রী। এ ব্যাপারে আদমদীঘি থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

সান্তাহার পুলিশ ফাঁড়ির ইনচার্জ আরিফুল ইসলাম ও স্থানীয়রা জানান, বগুড়ার ধনুট উপজেলার নাটাবাড়ি গ্রামের আব্দুল গফুরের মেয়ে সালমা বেগম প্রায় ৬ বছর যাবত সান্তাহার কলসা সোনারপাড়া দেলোয়ারা ওরফে দেলুর বাসা ভাড়া নিয়ে বসবাস করে বিভিন্ন স্থানে ফেরি করে কাপড় বিক্রি করে আসছিল।

তার কয়েক মাসের বাসা ভাড়া বকেয়া থাকে। গত ৩ অক্টোবর সালমা বেগম রহস্যজনক ভাবে নিখোঁজ হয়। নিখোঁজের ১৫ দিন পর সোমবার সকালে ঢাকাপট্রি প্রবাসিপাড়ার জনৈক সুলতান মাহমুদের গোয়াল ঘরের পাশে জনতা তার লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করে। স্থানীয়দের ধারনা মৃত্যু ঘটনাটি রহস্যজনক।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জালাল উদ্দীন জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে সে বিষপানে আত্মহত্যা করতে পারে। তবে ময়না তদন্ত রিপোর্ট পাওয়া গেলে তার মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ