ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

বাংলাবান্ধা স্থলবন্দরে আমদানি রফতানি চালু

প্রকাশনার সময়: ১৭ অক্টোবর ২০২১, ১৫:৪৯

সনাতন হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে দেশের একমাত্র চতুদেশীয় পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দর টানা ৬ দিন বন্ধ থাকার পর পুনোরায় রোববার (১৭ অক্টোবর) থেকে আমদানি রফতানি কার্যক্রম স্বাভাবিক হয়েছে। সকালে এ তথ্যটি নিশ্চিত করেছেন বাংলাবান্ধা স্থলবন্দর লিমিটেডর ইনচার্জ আবুল কালাম আজাদ ও বাংলাবান্ধা স্থলবন্দর আমদানি রফতানিকারক গ্রুপের সাধারণ সম্পাদক কুদরত-ই-খুদা মিলন।

জানা যায়, হিন্দু ধর্মাবলম্বীদের ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ভারত, বাংলাদেশ ব্যবসায়ীদের যৌথ সিদ্ধান্তে গত ১১ অক্টোবর থেকে ১৬ অক্টোবর বাংলাবান্ধা ও ভারতের ফুলবাড়ী স্থলবন্দর দিয়ে ভারত, নেপাল ও ভুটানের সাথের পাথরসহ সকল প্রকার পণ্য আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ রাখা হয়। এবং টানা দীর্ঘ ৬ দিন বন্ধ থাকার পর রোববার (১৭ অক্টোবর) সকাল থেকে পুনোরায় বন্দর দিয়ে তিন দেশের সঙ্গে সকল প্রকার পণ্য আমদানি রফতানির চালু হয়েছে।

বাংলাবান্ধা স্থলবন্দর লিমিটেডর ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ৬ দিন বন্ধ থাকার পর রোববার সকাল থেকে বাংলাবান্ধা স্থলবন্দর তিন দেশের সাথে পাথরসহ বিভিন্ন পণ্য আমদানি রফতানি কার্যক্রম চালু হয়েছে।

নয়া শতাব্দী/এসএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ