ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

হাজীগঞ্জে ধর্ষণ ও মৃত্যুর বিষয়টি গুজব

প্রকাশনার সময়: ১৬ অক্টোবর ২০২১, ২২:০৭ | আপডেট: ১৬ অক্টোবর ২০২১, ২২:১১
নিজস্ব ছবি

চাঁদপুরের হাজীগঞ্জে হিন্দু সম্প্রদায়কে নিয়ে গুজব রটাচ্ছে বিশেষ একটি মহল। শনিবার (১৬ অক্টোবর) সকাল থেকে দেশ-বিদেশের একাধিক সামাজিক যোগাযোগ মাধ্যমে বলা হচ্ছে হিন্দু সম্প্রদায়ে মা-বোন ও দশ বছরের একটি শিশুকে ধর্ষণ করা হয়েছে। পরে শিশুটি মারা গেছে। মূলত হাজীগঞ্জ উপজেলায় এমন কোন ঘটনা ঘটেনি।

আবার কেউ কেউ এমন পোস্টও করেছেন ধর্ষিত শিশুটি মারা গেছে। এসবই গুজব বলে উড়িয়ে দিয়েছে স্থানীয় হিন্দু সম্প্রদায়।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ হাজীগঞ্জ উপজেলা শাখার সভাপতি রোটা. রুহিদাস বণিক তার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও বক্তব্যের মাধ্যমে বিষয়টি গুজব বলে ব্যাখ্যা দিয়েছেন।

হাজীগঞ্জ উপজেলা হিন্দু-খ্রিস্টান-বৌদ্ধ ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সত্য ব্রত ভদ্র মিঠুন নয়া শতাব্দীকে বলেন, হাজীগঞ্জ উপজেলার কোথাও হিন্দু সম্প্রদায়ের কোন পরিবারে ধর্ষণের ঘটনা ঘটেনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্পূর্ণ মিথ্যা অপপ্রচার করা হচ্ছে।

হাজীগঞ্জ থানার আফিসার ইনচার্জ হারুনুর রশীদ জানান, হাজীগঞ্জে বুধবার রাতে ঘটে যাওয়া ঘটনার পর বিভিন্ন গুজব রটছে। এটিও গুজব। ধর্ষণের বিষয়ে কোন মামলা বা অভিযোগও নিয়ে কেউ আসেনি।

চট্রগ্রামের অতিরিক্ত ডিআইজি ইকবাল হোসেন দুপুরে সাংবাদিকদেরকে বলেন, বিষয়টি আমরা সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখেছি। বাস্তব ঘটনা হলো এটি একটি মিথ্যা ঘটনা। গুজব ছড়াচ্ছে একটি স্বার্থন্বেসী মহল।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ