ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

বাসের পেছনে ট্রাকের ধাক্কা, দুই শিশুসহ নিহত ৭

তিন জনের অবস্থা সংকটাপন্ন
প্রকাশনার সময়: ১৬ অক্টোবর ২০২১, ১৬:২৭ | আপডেট: ১৬ অক্টোবর ২০২১, ১৭:৫৮
সংগৃহীত ছবি

ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় সড়ক দুর্ঘটনায় সাতজন নিহত হয়েছেন। আজ শনিবার বেলা তিনটায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চেলেরঘাট এলাকায় যাত্রীবাহী বাসে একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরও তিন জনের অবস্থা সংকটাপন্ন।

এসময় গুরুতর আহত হয়েছেন আরও ১০ জন। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে ভর্তিদের মধ্যে নিগোরকান্দা গ্রামের ফাহাদ, বাবুল ও ফুলপুর উপজেলার রফিকের অবস্থা সংকটাপন্ন বলে জানা গেছে।

ত্রিশাল থানা পুলিশ ও ফায়ারসার্ভিস সুত্রে জানা যায়, শনিবার দুপুরে শেরপুরগামী রহিম পরিবহন (ময়মনসিংহ গ ১১-০৯৪৮) ঢাকা ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল উপজেলার চেলেরঘাট নামক স্থানে ওভারটেক করার সময় পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলে একই পরিবারের পিতা-মাতা ও দুই শিশু সন্তানসহ ৫ জন নিহত হয়েছে। এ সময় গুরুতর আহত হন আরও ১০ জন। পরে ত্রিশাল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে একজন ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আরও একজনের মৃত্যু হয়েছে।

নিহতরা হলেন- ফুলপুর উপজেলা হুজু মিয়া (৩০), তার স্ত্রী ফাতেমা (২৮), ছেলে আব্দুল্লাহ (১০), ও মেয়ে আজমিনা (০৮)। মারা যাওয়া অপর তিন জনের নাম এখনো জানা যায়নি।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইনুদ্দিন জানান, ঘটনাস্থলে নারী-শিশুসহ ৫ জন ও উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর আরও একজনের মৃত্যু হয়েছে। কিছুক্ষণ আগে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে আরও এক জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। দুর্ঘটনার পর থেকে যান দুটির চালক পলাতক আছে।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ