ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

বিয়ে করতে এসে ফেঁসে গেল ভুয়া এএসপি  

প্রকাশনার সময়: ১৩ অক্টোবর ২০২১, ০৩:৩১

ময়মনসিংহের ফুলপুরে সোলাইমান কবির (৩৫) নামে এক যুবক ফেসবুকে নিজেকে পুলিশের এএসপি পরিচয় দিয়ে বিয়ে করতে এসে ফেঁসে গেল।

সোমবার রাতে উপজেলার রূপসী গ্রাম থেকে ফুলপুর থানা পুলিশ তাকে আটক করে। আটক সোলাইমান কবির শেরপুরের ঝিনাইগাতি উপজেলার কুচনিপাড়া গ্রামের শাহ জাহানের ছেলে। এএসপি পরিচয় দিয়ে সে কমপক্ষে ৩৫/৪০ জন মেয়ের সাথে সম্পর্ক করেছে।

জানা যায়, উপজেলার রূপসী গ্রামের কেয়া (ছদ্ম নাম) শেরপুর সরকারি কলেজে রাস্ট্রবিজ্ঞান বিষয়ে অনার্স ফাইনাল ইয়ারে পড়ে। ফেসবুকে কেয়ার সাথে কবিরের পরিচয় হয়। কবির নিজেকে ৪০তম বিসিএস ক্যাডার ও এএসপি পরিচয় দিয়ে কেয়াকে বিবাহের প্রস্তাব দেয়। এরপর বিয়েতে রাজি হয়ে কেয়া তার অভিভাবকের নিকট প্রস্তাব পাঠাতে বলে। কবির বিয়ের প্রস্তাব নিয়ে গত সোমবার নিজেই কেয়ার বাড়িতে চলে আসে। এরপর অভিভাবকদের সাথে কথাবার্তার এক পর্যায়ে তাকে ভুয়া সন্দেহ হলে তারা কবিরকে আটক করে পুলিশকে খবর দেয়। সোমবার রাতে থানা পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে।

এ সময় কবিরের হেফাজত হতে পুলিশের সরকারি বুট, একটি মোবাইল ও মানিব্যাগ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার তার নামে থানায় মামলা রুজু করার পর তাকে ময়মনসিংহে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রতারক চক্র ইদানিং ফেসবুকের মাধ্যমে প্রতারনা শুরু করেছে। ঘরের বোন, মেয়ে, স্ত্রী অর্থাৎ ঘরের মেয়েদের সব সময় সতর্ক রাখা জরুরি।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ