ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ঝালকাঠিতে বৃদ্ধাকে কুপিয়ে হত্যা

প্রকাশনার সময়: ০৮ অক্টোবর ২০২১, ১৫:৪৯

ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার পাটিখালঘাটা ইউনিয়নের পূর্ব পাটিখালঘাটা গ্রামে সিঁধ কেটে ঘরে ঢুকে বৃদ্ধা হাসিনা বেগমকে (৫০) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

ঘটনাটি শুক্রবার ( ৮ অক্টোবর) ভোর রাতে হয়েছে বলে নিশ্চিত করেছেন নিহতের ছেলে পাটিখালঘাটা ইউনিয়নের ৪নং ওয়ার্ড মেম্বার রিপন জমাদ্দার। তিনি বলেন, পুর্ব শত্রুতার জের ধরে সিঁধকেটে ৫/৬ জন দুর্বৃত্ত ঘরে প্রবেশ করে তার মাকে ঘুমন্ত অবস্থায় ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে। তার বাবা জালাল জমাদ্দার (৫৪) কেও কুপিয়ে জখম করেছে। ধারালো রামদার কোপে হাসিনার বাম হাতের কবজি শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যাওয়া এবং অতিমাত্রায় রক্তক্ষরণ হওয়ায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। দুর্বৃত্তদের কোপে হাসিনা বেগমের স্বামী গুরুতর আহত জালাল জমাদ্দার বর্তমানে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পাটিখালঘাটা ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৪নং ওয়ার্ডে রিপরেন সাথে পরাজিত প্রার্থী মোজাম্মেল হক ভাড়াটে খুনি দিয়ে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে দাবী রিপনের। সে ঐ রাতে বাড়িতে না থাকায় তাকে না পেয়ে তার মা বাবার উপর এ হামলা চালানো হয়েছে বলেও জানান রিপন।

কাঠালিয়া থানা পুলিশ বাড়ি থেকে হাসিনা বেগমের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শুক্রবার বেলা ১২ টায় ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

মাকে হত্যা এবং বাবাকে হত্যার চেষ্টার অভিযোগ এনে থানায় মামলা করার প্রস্ততি নিচ্ছেন বলে জানিয়েছে ইউপি সদস্য রিপন জমাদ্দার। কাঠালিয়া থানার অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় বলেন, ঘটনার তদন্ত শুরু হয়েছে প্রকৃত হত্যাকারীদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ