ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

একই ঘরে প্রেমিক যুগলের রক্তাক্ত লাশ

প্রকাশনার সময়: ০৭ অক্টোবর ২০২১, ০০:৫৬

গাজীপুর জেলার কালীগঞ্জের সাতানিপাড়া এলাকায় বুধবার রাতে এক প্রেমিকের বাড়ি থেকে প্রেমিক ও প্রেমিকার রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত হৃদয় গমেজ উপজেলার বক্তারপুর ইউনিয়নের সাতানীপাড়া গ্রামের মৃত সমর গমেজের ছেলে। ইভানা রোজারিও একই উপজেলার তুমলিয়া ইউনিয়নের বান্দাখোলা গ্রামের স্বপন রোজারিওর মেয়ে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনিসুর রহমান জানান, হৃদয় ও ইভানার মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। বুধবার সকালে খালি বাড়িতে হৃদয় গমেজকে তার মা উপজেলা সাব ভূমি রেজিষ্ট্রি অফিসে নিয়ে যান জমি রেজিষ্ট্রি করতে। সেখানে কাজ সেরে সন্ধ্যা ৭টার দিকে তিনি বাড়ি ফেরেন। বাড়ি ফিরে তিনি ঘরের বাইরের গ্রীলে তালা ও দরজা ভেতর থেকে বন্ধ দেখতে পান। দরজা খুলতে ডাকাডাকি করলেও কোন শব্দ না পেয়ে মা ঘরের খোলা জানালা দিয়ে উঁকি দেন। পরে ঘরের মেঝেতে ইভানা এবং হৃদয় দু’জনের মরদেহ পড়ে থাকতে দেখেন তিনি।

প্রেমিকের মায়ের চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে ওই প্রেমিক-প্রেমিকার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপতালে প্রেরণ করে।

ওসি আরও জানান, ইভার ঘাড়ে এবং হৃদয়ের পেটে ছুরিকাঘাতের ক্ষত রয়েছে। ইভানার মরদেহের উপরে হৃদয়ের লাশটি পড়ে ছিল। এসময় হৃদয়ের হাতের পাশে রক্তাক্ত ছুরি ছিল। ঘটনাটি হত্যা না আত্মহত্যা তদন্তের পর বলা যাবে।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ