ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

বৃদ্ধকে বেঁধে পেটানো ইউপি চেয়ারম্যানের জামিন

প্রকাশনার সময়: ০৪ অক্টোবর ২০২১, ১৪:৫৫

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় বৃদ্ধ দুলাল মিয়াকে (৭১) বেঁধে বেধড়ক পেটানো সেই ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন জামিন পেয়েছেন। অভিযুক্ত দেলোয়ার হোসেন হালুয়াঘাটের গাজিরভিটা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি।

সোমবার (৪ অক্টোবর) দুপুরে জামিন পাওয়ার সত্যতা নিশ্চিত করে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহীনুজ্জামান খান বলেন, অভিযুক্ত ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন রবিবার (৩ অক্টোবর) বিকেলে হাইকোর্ট থেকে জামিন নিয়েছেন।

প্রসঙ্গত এর আগে গত ২৭ সেপ্টেম্বর ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন বৃদ্ধ দুলাল মিয়াকে নিজ গাড়িতে করে তুলে নিয়ে ইউনিয়ন পরিষদের সামনে হাত-পা বেঁধে বেধড়ক মারধর করেন।

এ ঘটনায় রাতে হালুয়াঘাট থানায় নির্যাতনের শিকার বৃদ্ধ দুলাল মিয়া বাদী হয়ে একটি মামলা করেছেন। মামলার পর থেকে মোবাইল ফোন বন্ধ করে পালিয়ে যান দেলোয়ার হোসেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, তেঁতুলিয়া এলাকায় নির্যাতনের শিকার বৃদ্ধ দুলাল মিয়ার ফসলি জমি থেকে মাটি কেটে রাস্তা সংস্কার করছিলেন চেয়ারম্যান। এ নিয়ে দুজনের মধ্যে কথাকাটাকাটি হয়। পরে ক্ষিপ্ত হয়ে চেয়ারম্যান বৃদ্ধকে গাড়িতে তুলে ইউপি অফিসে নিয়ে আসেন। পরে বৃদ্ধ দুলালের দুই হাত-পা বেঁধে লাঠি দিয়ে পিটিয়ে নির্যাতন করেন চেয়ারম্যান। পরে স্বজনরা দুলাল মিয়াকে উদ্ধার করে হালুয়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ