ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

আদালতে বিস্ফোরণের ঘটনায় দুই তদন্ত কমিটি গঠন

প্রকাশনার সময়: ০৪ অক্টোবর ২০২১, ১১:০৯

ঝিনাইদহ আদালতের মালখানায় বিস্ফোরণের ঘটনায় চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ও জেলা পুলিশের পক্ষ থেকে দুটি আলাদা তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

ঝিনাইদহ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পক্ষথেকে অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বজেন্দ্র বিশ্বাসকে প্রধান করে তিন সদস্যের একটি কমিটি করা হয়েছে। অপরদিকে জেলা পুলিশের পক্ষথেকে অতিরিক্ত পুলিশ সুপার (ঝিনাইদহ সদর সার্কেল) আবুল বাশারকে প্রধান করে আলাদা ভাবে তিন সদস্যের আরেকটি কমিটি গঠন করা হয়েছে। উক্ত তদন্ত কমিটিকে আগামী সাত দিনের মধ্যে তদন্ত রিপোর্ট জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

উল্লেখ্য, রোববার চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মালখানায় গণপূর্ত বিভাগের ঠিকাদারের ওয়েল্ডিং মিস্ত্রীরা কাজ করছিল। হঠাৎ বিকট শব্দ শুনতে পান আদালতে থাকা উপস্থিত মানুষ। তারা ছুটে এসে দেখতে পান মালখানার দরজা, জানালা ভেঙ্গে পড়েছে এবং ভেতরে দাউ দাউ করে আগুন জ্বলছে। ফায়ার সার্ভিসে খবর দিলে তারা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। পরে সেখান থেকে আহত অবস্থায় ৪ জনকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে ফায়ার সার্ভিসের কর্মীরা । আহদের মধ্যে শিশু ওয়েল্ডিং শ্রমিক শফিকুল ইসলামের মৃত্যু হয়।

নয়া শতাব্দী/এসএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ