ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১, ২০ রবিউস সানি ১৪৪৬

আশুলিয়ায় চার ডাকাত গ্রেপ্তার

প্রকাশনার সময়: ২৪ অক্টোবর ২০২৪, ১৩:৫৫

সাভারের আশুলিয়ার কাঠগড়ায় বাসা বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির সাত দিনের মাথায় আন্তজেলা ডাকাত দলের মূলহোতাসহ চারজনকে গ্রেপ্তার করেছে আশুলিয়া থানা পুলিশ। উদ্ধার করা হয়েছে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা।

আজ বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সকালে প্রেস ব্রিফিং গ্রেপ্তারের বিষয়টি জানান সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহিনুর কবীর। এর আগে গতকাল রাজধানীসহ বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলো- কুমিল্লা জেলা, হেমনা থানা, শ্রীমদ্দি গ্রামের আব্দুল হামিদের ছেলে ডাকাত দলের মূল হোতা মো. রফিক (৪০), শরীয়তপুর জেলা, পালং থানা, চরসন্ধী গ্রামের মৃত জব্বার তালুকদারের ছেলে ওহাব তালুকদার (৩৯), ঢাকার কদমতলি মিরাজনগরর এলাকার আবুল কাশেমের ছেলে স্বপন মিয়া (৪০) ও ফরিদপুর জেলা, বোয়ালমারী থানা, কুন্দাইদা গ্রামের শামছুল মিয়ার ছেলে রুবেল (৩০)।

পুলিশ জানায়, ১৬ অক্টোবর মঙ্গলবার দিবাগত রাতে আশুলিয়ার কাঠগড়া নয়াপাড়া এলাকায় একটি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। গভীর রাতে ৮-১০ জনের ডাকাতদল একতলা বাড়ির ছাদের কলাসিবল গেটের তালা ভেঙে ভিতরে প্রবেশ করে। বাড়ির লোকজনদের অস্ত্রের মুখে জিম্মি করে ৩২ ভরি স্বর্ণালঙ্কারসহ প্রায় আড়াই লাখ নগদ টাকা লুট করে পালিয়ে যায় ডাকাতরা।

পরে গোয়েন্দা তথ্য ও প্রযুক্তির সাহায্যে আসামিদের শনাক্ত করে সাত দিনের মধ্যে ডাকাত দলের মুলহোতাসহ চারজনকে গ্রেপ্তার করা হয়। উদ্ধার করা হয় বেশ কিছু স্বর্ণালঙ্কার ও নগদ টাকা।

ডাকাতির ঘটনায় জড়িত বাকি আসামিদের আইনের আওতায় আনতে অভিযান অব্যাহত আছে বলেও জানায় পুলিশ।

নয়াশতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ