ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

মাদ্রাসার টয়লেট থেকে প্রেমিক যুগল উদ্ধার

প্রকাশনার সময়: ০৩ অক্টোবর ২০২১, ২২:১৩

প্রেম করতে এসে মাদ্রাসার টয়লেটে ঢুকে পড়ে প্রেমিক যুগল। পরে বিষয়টি স্থানীয়রা টের পেয়ে বাহির থেকে দরজা লাগিয়ে দেয়। প্রায় দুই ঘণ্টা পর টয়লেটের ভেতর থেকে প্রেমিক যুগলের ওই তরুণ নিজেই ৯৯৯-এ ফোন করলে পুলিশ তাদের উদ্ধার করে।

ঘটনাটি ঘটেছে বগুড়ার ধুনট উপজেলায়। জানা গেছে, প্রেমের সম্পর্ক থাকায় এক তরুণ এবং ওই মাদ্রাসার এক ছাত্রী মাদ্রাসার টয়লেটে প্রবেশ করে। স্থানীয়রা বিষয়টি টের পেয়ে বাইরে থেকে দরজায় তালা ঝুলিয়ে দেয়।

এ বিষয়ে ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, উপজেলার বিলচাপড়ি দাখিল মাদরাসার দশম শ্রেণির ওই ছাত্রীর সঙ্গে স্থানীয় তরুণ ঢাকায় কর্মরত পোশাক কর্মী সোহাগ হোসেনের প্রেমের সম্পর্ক রয়েছে। আজ রোববার সোহাগ মাদরাসায় তার প্রেমিকার সঙ্গে দেখা করতে যান। একপর্যায়ে তারা দুজনে মাদ্রাসার একটি টয়লেটে প্রবেশ করে। স্থানীয়রা বিষয়টি টের পেয়ে বাইরে থেকে টয়লেটের দরজায় তালা ঝুলিয়ে দেন।

ওসি আরও বলেন, এ অবস্থায় ঘণ্টা দুয়েক থাকার পর উপায় না পেয়ে সোহাগ ৯৯৯ এ ফোন দেন। বিষয়টি জানার পর ধুনট থানা পুলিশ মাদ্রাসায় গিয়ে তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে উপজেলা সমাজসেবা কর্মকর্তার মুচলেকায় তাদের থানা থেকে ছেড়ে দেওয়া হয় বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ