ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১, ১৯ রবিউস সানি ১৪৪৬

লালমনিরহাটে প্রধান শিক্ষকের আত্মীয়-স্বজনের হামলায় ১৭ শিক্ষার্থী আহত

প্রকাশনার সময়: ২৩ অক্টোবর ২০২৪, ১০:৪৪

লালমনিরহাটের কালীগঞ্জে প্রধান শিক্ষক ও তার আত্মীয়-স্বজনের হামলায় ১৭ শিক্ষার্থী আহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে উপজেলার তুষভান্ডার ইউনিয়নের ঘনশ্যাম স্কুল অ্যান্ড কলেজ মাঠে এ ঘটনা ঘটে।

জানা যায়, মঙ্গলবার দুপুরে প্রধান শিক্ষক মনির হোসেন তার আত্মীয়-স্বজনসহ দল বল নিয়েই স্কুলে প্রবেশের চেষ্টা করে। এর আগে তার বিরুদ্ধে নিয়োগ-বাণিজ্য দুর্নীতি অনিয়ম অভিযোগ থাকায় এলাকাবাসী উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে অভিযোগ করে তার বহিষ্কার দাবি করেন।

মঙ্গলবার দুপুরে প্রধান শিক্ষক স্কুলে প্রবেশের খবর পেয়ে স্থানীয় লোকজন তাকে বাধা প্রদান করলে উত্তেজনার সৃষ্টি হয়। এ সময় প্রধান শিক্ষকের লোকজন ছাত্র-ছাত্রীসহ স্থানীয় লোকজনের ওপর হামলা করে এতে প্রায় ১৭ জন শিক্ষার্থী আহত হয়েছেন।

উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আলী রাজিব মোহাম্মদ নাসির বলেন, আহত অবস্থায় হাসপাতালে ১৭ জন শিক্ষার্থী ভর্তি হয়েছেন,তাদের চিকিৎসা দেয়া হচ্ছে তারা খুব দ্রুত সুস্থ হয়ে বাড়ি যেতে পারবে।

কালীগঞ্জ উপজেলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) নূর-ই-সিদ্দিকী বলেন, প্রধান শিক্ষক বিদ্যালয় গিয়েছিলেন বলে শুনেছি। তিনি এ বিষয় শোকজ পেয়েছেন। এছাড়া তার বিরুদ্ধে অভিযোগের তদন্ত চলমান রয়েছে। শিক্ষার্থীদের ওপর হামলার বিষয়ে অভিযোগ দিলে পুলিশ ব্যবস্থা নেবেন বলেও তিনি জানান।

নয়াশতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ