ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১, ১৯ রবিউস সানি ১৪৪৬

নেত্রকোনায় সেনাবাহিনীর অভিযানে চিনি ও মোটরসাইকেলসহ আটক ২

প্রকাশনার সময়: ১৯ অক্টোবর ২০২৪, ১১:৫৮

নেত্রকোনায় সেনাবাহিনী পৃথক স্থানে অভিযান চালিয়ে ভারত থেকে চোরাই পথে আনা একটি মোটরসাইকেলসহ দুই চোরাকারবারি এবং ৯৯ বস্তা ভারতীয় চিনি আটক করেছে।

আজ শনিবার (১৯ অক্টোবর) সকালে নেত্রকোনা জেলায় দায়িত্বপ্রাপ্ত সেনাবাহিনীর অষ্টম ইস্ট বেঙ্গল রেজিমেন্টের মেজর জিসানুল হায়দার সাংবাদিকদের কাছে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

সংবাদ বিজ্ঞতিতে জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সেনাবাহিনীর একটি টিম শুক্রবার মধ্যরাতে জেলার কলমাকান্দা উপজেলার নাজিরপুর বাজারে অভিযান চালিয়ে ভারত থেকে অবৈধভাবে আনা ইয়ামা R 15 একটি মোটরসাইকেলসহ দুই চোরাকারবারিকে আটক করে।

আটককৃত চোরাকারবারিরা হচ্ছে কলমাকান্দা উপজেলার রাখা জোড়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে মো. ইমরান ও লেঙ্গুরা বাজারের জহলাল হাজং ছেলে বিমল হাজং। আটক ব্যক্তিরা বাইকটি বর্ডার এলাকা থেকে অবৈধভাবে নিয়ে এসেছে বলে প্রাথমিকভাবে স্বীকারোক্তি দিয়েছে।

অন্যদিকে সেনাবাহিনীর অন্য একটি টিম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শুক্রবার একই সময় জেলার দূর্গাপুর উপজেলাধীন কৃষ্ণেরচর ও পূর্বধলা উপজেলার জারিয়া বাজারে অভিযান চালিয় ভারত থেকে অবৈধভাবে আনা ৯৯ বস্তা চিনি জব্দ করে। সেনাবাহিনীর উপস্থিতি টের পেয়ে চোরাকারবারিরা পালিয়ে যাওয়ার সেখান থেকে কাউকে আটক করা সম্ভব হয়নি।

মেজর জিসানুল হায়দার জানান, মোটসাইকেলসহ আটকৃতদের কলমাকান্দা থানায় এবং আটককৃত চিনি দুর্গাপুর ও পূর্বধলা থানায় হস্তান্তর করা হয়েছে। এছাড়া সেনাবাহিনীর নিয়মিত টহল কার্যক্রম চলমান রয়েছে।

নয়াশতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ