ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩১, ১৪ রবিউস সানি ১৪৪৬

টাঙ্গুয়ার হাওরে নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার

প্রকাশনার সময়: ১৮ অক্টোবর ২০২৪, ২০:৩৮ | আপডেট: ১৮ অক্টোবর ২০২৪, ২০:৪৫

সুনামগঞ্জের তাহিরপুরে টাঙ্গুয়ার হাওরে বেড়াতে আসা নিখোঁজ পর্যটক জনতা ব্যাংক ঢাকা শাখার প্রিন্সিপাল অফিসার আলী আহসানের (৪০) মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (১৮ অক্টোবর) দুপুর ১২টার দিকে হাওরের ওয়াচ টাওয়ার নিচে তিনি নিখোঁজ হন, ফায়ার সার্ভিস সুনামগঞ্জ শাখার একটি ডুবুরি দল বিকেল ৪টা ৪০ মিনিটের সময় তার মরদেহ উদ্ধার করে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, ব্যাংকে কর্মরত ব্যক্তিরা বিলাসী হাউসবোট দিয়ে টাঙ্গুয়ার হাওরে ঘুরতে এসেছিলেন। দুপুরে হাউসবোট থেকে ছোট নৌকা দিয়ে ওয়াচ টাওয়ার এলাকায় ঘুরতে যান কয়েকজন। এসময় নিখোঁজ আলী আহসান লাইফ জ্যাকেট ছাড়াই পানিতে নামেন। একসময় তিনি পানিতে ডুবে যান।

থানার উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ জানান, বিলাসী (১) নামে একটি হাউজ বোট করে জনতা ব্যাংক ঢাকা শাখার ৪০ জন পর্যটক আসছিলেন টাঙ্গুয়ার হাওর ভ্রমণে। তারা ব্যাংকার। বিলাসী নৌকাটি টাঙ্গুয়া ওয়াচ টাওয়ারে ভেড়ানোর পর ৪/৫ জন করে ছোট নৌকা করে সাতরাচ্ছিলেন। আলী আহসান পানিতে নামার পর আস্তে আস্তে পানির নিচের দিকে যাচ্ছিলেন। এমন অবস্থা দেখে সঙ্গীরা তাকে ধরতে গেলে পানির নিচে চলে যান।

তাহিরপুর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) শামস্ সাদাত মাহমুদ উল্লাহ বলেন, পানিতে ডুবে নিখোঁজ জনতা ব্যাংক ঢাকা শাখার প্রিন্সিপাল অফিসার আলী আহসানের মরদেহ উদ্ধার করা হয়েছে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ