ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩১, ১৪ রবিউস সানি ১৪৪৬

‘শেখ হাসিনাকে ধ্বংস করেছে তার অহংকার’

প্রকাশনার সময়: ১৮ অক্টোবর ২০২৪, ২০:০৮ | আপডেট: ১৮ অক্টোবর ২০২৪, ২০:১২

শেখ হাসিনাকে ধ্বংস করেছে তার অহংকার, তার ক্ষমতার দাপট। জামায়াত নেতারা সত্য প্রতিষ্ঠার জন্য জীবন দিয়েছে, আর শেখ হাসিনা কাপুরুষের মত পালিয়েছে বলে মন্তব্য করেন বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড. মুহাম্মদ রেজাউল করিম।

শুক্রবার (১৮ অক্টোবর) সকালে লক্ষ্মীপুর আলিয়া মাদরাসা মাঠে পৌরসভা উত্তর অঞ্চলের আয়োজনে কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এমন মন্তব্য করেন।

ড. মুহাম্মদ রেজাউল করিম বলেন, ৪ আগস্টের শহীদ হওয়া আফনানের পরিবার এখনও নিরাপত্তাহীনতায় ভুগছে। প্রশাসন এখনো তাদের নিরাপত্তা দিতে পারছে না। দেশ থেকে শেখ হাসিনা পালিয়ে গেলেও তার দোসররা এখনো প্রশাসনের বিভিন্ন জায়গায় বসে ষড়যন্ত্র করছে। সরকারের উচিত দ্রুত তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা।

বাংলাদেশ জামায়াত ইসলামীর লক্ষ্মীপুর শহর আমিন অ্যাডভোকেট আবুল ফারাহ নিশানের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া, লক্ষ্মীপুর আলিম মাদরাসা সাবেক অধ্যক্ষ মাও. একেএম আব্দুল্লাহ, জামায়াত নেতা মাওলানা নাসির উদ্দীন, শহর সেক্রেটারি জহিরুল ইসলাম, জামায়াত নেতা অ্যাড. মনজুরুর আলম মিরন, সামছুল আলম, মাসুদুর রহমান প্রমুখ।

এদিন সকাল ৭টার থেকে শহরের বিভিন্ন ওয়ার্ড থেকে নেতাকর্মীরা সম্মেলনে উপস্থিত হন।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ