ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩১, ১৪ রবিউস সানি ১৪৪৬

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কসহ বিভিন্ন স্থানে অভিযান 

প্রকাশনার সময়: ১৮ অক্টোবর ২০২৪, ১৪:০২ | আপডেট: ১৮ অক্টোবর ২০২৪, ১৪:১১

টাঙ্গাইলে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও যাত্রীদের নিরাপত্তায় ঢাকা-টাঙ্গাইল-যমুনা সেতু মহাসড়কসহ বিভিন্ন স্থানে পুলিশের বিশেষ টহল কার্যক্রম অব্যাহত রয়েছে। টাঙ্গাইলের পুলিশ সুপার সাইফুল ইসলাম শানতুর নেতৃত্বে প্রতিদিন রাতে জেলার গুরত্বপূর্ণ এলাকায় জেলা পুলিশ টহল দিচ্ছেন। এ সময় কোনো ব্যক্তিকে সন্দেহ হলে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এতে জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে।

সংশ্লিষ্ট ও পুলিশ সূত্রে জানা যায়, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ৫ আগস্ট আওয়ামী লীগ সরকার পতনের পর থেকে জেলার পুলিশের কার্যক্রম স্থবির হয়ে পড়েছিল। পুলিশের কার্যক্রম পুর্নরায় আগের অবস্থানে ফিরিতে আনতে এবং জনবান্ধব পুলিশ গড়ে তুলতে গত ১ সেপ্টেম্বর থেকে পুলিশ সুপারের নেতৃত্বে বিশেষ টহল কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। বিশেষ করে ঢাকা-টাঙ্গাইল-যমুনা সেতু মহাসড়ক এবং জেলা শহরসহ উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে পুলিশের তৎপরতা বাড়ানো হয়েছে। একই সঙ্গে সন্ত্রাসী, চাঁদাবাজ, পলাতক আসামিদের গ্রেপ্তার, অবৈধ অস্ত্র, মাদক ও বিস্ফোরক দ্রব্যাদি উদ্ধার এবং ইভটিজিং বন্ধ করতে পুলিশি তৎপরতা জোরদার করা হয়েছে। এরই অংশ হিসেবে বৃহস্পতিবার রাত ৮টা থেকে রাত ৪টা পর্যন্ত এ টহল দেয়া হয়।

এ সময় পুলিশ সুপার সাইফুল ইসলাম সানতু বলেন, টহল কার্যক্রমের মূল উদ্দেশ্য হচ্ছে মহাসড়কে বিভিন্ন অপরাধ নিমূল এবং একই সঙ্গে বাস-ট্রাক ডাকাতি এবং যাত্রী সাধারণের নিরাপত্তার রক্ষার্থে এ কার্যক্রম পরিচালনা করা করা। আমরা প্রতিনিয়ত রাতে টহল দিচ্ছি। এছাড়া অপরাধীদের অভয়ারণ্য স্থানগুলো চিহ্নিত করে সেসব স্থানে কাজ করা হচ্ছে। আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মো. শরফুউদ্দীন, ডিবি দক্ষিণের (ওসি) মীর মোশারফ হোসেন, সদর মডেল থানার (ওসি) তানবীর আহম্মেদসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

নয়াশতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ