ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩১, ১৪ রবিউস সানি ১৪৪৬

যেখানে মানবতার বিপর্যয়, সেখানেই হাজির হই: জামায়াত আমির

প্রকাশনার সময়: ১৭ অক্টোবর ২০২৪, ২২:৪৮

জামায়াত ইসলামীর আমির ডা. শফিকুর রহমান বলেছেন, বৈষম্যবিরোধী আন্দোলনে আহতদের চিকিৎসাসেবা ও পুনর্বাসনে সব ধরনের সহযোগীতা করবো।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে সাভারের পক্ষাঘাতগ্রস্থদের পুনর্বাসন কেন্দ্রে (সিআরপি) চিকিৎসারত বৈষম্যবিরোধী আন্দোলনে আহতদের দেখতে এসে তিনি একথা বলেন।

ডা. শফিকুর রহমান বলেন, আমরা চাই মানবিক বাংলাদেশ। যেখানে মানবতার বিপর্যয় সেখানেই আমরা। বৈষম্যবিরোধী আন্দোলনে আহত-নিহতরা জাতীয় বীর। তাদের সহযোগিতায় পাশে থাকবে বাংলাদেশ জামায়াতে ইসলামী। আহতদের সেবা ও পুনর্বাসনে সিআরপিকে সব ধরনের সহযোগিতা দেওয়া হবে।

তিনি বলেন, জুলাই এবং আগস্টের বিপ্লবে যারা আহত হয়েছে এখানে ৩৮ জন ভর্তি। আমরা একটা সংগঠন আপনারা জানেন, আমরা চাই মানবিক বাংলাদেশ। এজন্য যেখানেই মানবতার বিপর্যয় সেখানেই আমরা গিয়ে হাজির হই। আজকের আসাটা এজন্যই। এখানকার কর্তৃপক্ষের সাথে বসেছি, তারা কিভাবে চিকিৎসা দিয়েছেন সে খোঁজ-খবরগুলো নেওয়ার চেষ্টা করেছি। এখানকার সার্ভিক ব্যবস্থাপণা আলহামদুলিল্লাহ আমরা সন্তুষ্ট। এরপরে আমরা রোগীদের বেড সাইডে এসেছি তাদের সাথে কথা বলেছি। রোগীরাও এখানকার সার্ভিসে সন্তুষ্ট।

তিনি আরও বলেন, এখানে এসে মনে আরেকটু বাড়তি আনন্দ পেলাম। যিনি সিআরপি প্রতিষ্ঠার উদ্যোগ নিয়েছেন তিনি এদেশে জন্মগ্রহণ করেননি। কিন্তু এদেশের মানুষের ভালবাসা ৭৯ থেকে তার অন্তরে ছিল।

এসময় তার সাথে জামায়াতের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ