ঢাকা, শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১, ৮ রবিউস সানি ১৪৪৬

‘ধর্মকে রাজনৈতিক স্বার্থে ব্যবহারের চেষ্টা করেছে আ.লীগ’

প্রকাশনার সময়: ১২ অক্টোবর ২০২৪, ০৯:৩৪

যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া বলেছেন, এর আগেও আমরা দেখেছি যখনই কোনো জনগুরুত্বপূর্ণ ইস্যু সামনে এসেছে, তখনই আওয়ামী লীগ সাম্প্রদায়িক দাঙ্গা কিংবা সাম্প্রদায়িক বিভাজন উসকে দিয়ে আমাদের মনোযোগ অন্যদিকে সরিয়ে নিয়েছে। অর্থাৎ ধর্মকে রাজনৈতিক স্বার্থে ব্যবহারের চেষ্টা করেছে।

শুক্রবার (১১ অক্টোবর) রাতে সাতক্ষীরা জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে যুব উন্নয়ন অধিদপ্তর ও জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি।

আসিফ মাহমুদ বলেন, অনেক মহল আছে যারা সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করে। আ.লীগ সরকার ধর্মকে রাজনৈতিক স্বার্থে ব্যবহার করার চেষ্টা করেছে। এখন থেকে সেটা আর আমরা করতে দেব না। এবারের দুর্গাপূজায় সরকার সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করেছে। নিরাপত্তা নিশ্চিতের ক্ষেত্রে জনগণেরও অবদান রাখার সুযোগ আছে, আপনারাও সেখানে কাজ করবেন।

তিনি আরও বলেন, প্রতিটি উপজেলায় একটি করে মিনি স্টেডিয়াম হবে। এসময় দেবহাটা স্টেডিয়ামটি আন্দোলনে নিহত আসিফের নামে করা হবে বলেও জানান তিনি।

জেলা প্রশাসক মোস্তাক আহমেদের সভাপতিত্বে জেলা পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম, সাবেক ফিফা রেফারি তৈয়ব হাসান বাবু, জাতীয় খো খো দলের অধিনায়ক আব্দুর রহমান রানা, জাতীয় ফুটবল দলের মিডফিল্ডার আলমগীর কবির রানা, জাতীয় ক্রিকেট দলের পেসার আশিকুজ্জামানসহ বিভিন্ন পর্যায়ের খেলোয়াড় ও কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

নয়াশতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ