ঢাকা, শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১, ৭ রবিউস সানি ১৪৪৬

জামালপুরে সেপটিক ট্যাংক থেকে নৈশ্যপ্রহরীর মরদেহ উদ্ধার

প্রকাশনার সময়: ১১ অক্টোবর ২০২৪, ১৮:৩৫

জামালপুরে নির্মাণাধীন একটি পাঁচতলা ভবনের নিচতলার সেফটিক ট্যাংক থেকে চাঁন মিয়া (৬৫) নামের এক নৈশ্যপ্রহরীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (১১ অক্টোবর) দুপুরে শহরের বিসিক শান্তিনগর বাইপাস মোড় সংলগ্ন ওই ভবনের নিচতলা থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে।

নিহত চাঁন মিয়া জামালপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের গওহেরপাড়া গ্রামের মৃত ছাবেদ আলীর ছেলে।

স্থানীয় দোকান মালিক সমিতির উপদেষ্টা এনামুল হক খান মিলন জানান, গত একমাস আগে চাঁন মিয়া দোকান মালিক সমিতির অধীনে নৈশ্যপ্রহরীর কাজ নেন। আজ শুক্রবার সকালে নির্মাণাধীন ভবনের নিচতলায় সেফটিক ট্যাংকে নৈশ্যপ্রহরীকে ভাসতে দেখে স্থানীয়রা। পরে খবর পেয়ে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

তিনি আরও জানান, অরক্ষিত অবস্থায় ভবনের নির্মাণ কাজ করায় যথাযথ নিরাপত্তার অভাবে সেফটিক ট্যাংকে পড়ে নৈশ্যপ্রহরীর মৃত্যুর ঘটনায় ভবন মালিকের কাছে আমরা দোকান মালিক সমিতির পক্ষ থেকে ক্ষতিপূরণ দাবি করছি।

এদিকে, নির্মাণাধীন ওই ভবনের মালিক বা সংশ্লিষ্ট কাউকে ঘটনাস্থলে পাওয়া যায়নি।

সঙ্গীয় অপর নৈশ্যপ্রহরী সদর উপজেলার কৈডুলা গ্রামের ঠান্ডা মিয়া (৫৫) জানান, প্রতিদিনের মত তারা নৈশ্যপ্রহরী বৃহস্পতিবার রাতে টহল শুরু করেন। তবে ভোররাত ৪টার দিকে টহলের উদ্দেশ্যে তারা আলাদা হয়ে দুইদিকে চলে যায়। পরে ঠান্ডা মিয়া বিসিক মোড়ে ফিরে এসে ভোর ৬টা পর্যন্ত অনেক খোঁজাখুজি করেও চাঁন মিয়াকে পায়নি।

তিনি আরও জানান, আমরা আলাদা হওয়ার পর বিসিক মোড়ের একটি হোটেলে সে রুটি খেয়েছে, তারপর আর কেউ তাকে দেখেনি।

জামালপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সোহরাব হোসেন ঘটনাস্থল পরিদর্শন করে সাংবাদিকদের জানান, ধারণা করা হচ্ছে তিনি সেফটিক ট্যাংকে পড়ে গিয়ে মাথায় আঘাত পেয়ে মারা গেছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করেছে। সিসি ক্যামেরার ফুটেজ দেখে কেউ জড়িত থাকলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তা না হলে পরিবারের সাথে কথা বলে মরদেহ হস্তান্তর করা হবে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ