ঢাকা, বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১, ৬ রবিউস সানি ১৪৪৬

মাগুরায় বিলে মাছ ধরতে গিয়ে দুইজনের মৃত্যু

প্রকাশনার সময়: ১০ অক্টোবর ২০২৪, ১৯:৩০

মাগুরার শালিখায় মাছ ধরতে গিয়ে পৃথক ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। পরে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া দুইজন হলেন- ধনেশ্বরগাতী ইউনিয়নের বড় থৈপাড়া গ্রামের কনক বিশ্বাস ( ৪০) ও একই গ্রামের কমলেশ বিশ্বাস (৩৫)। তাদের মধ্যে কনকের মরদেহ গতকাল রাতেই উদ্ধার করা হয়। অপরজনের বৃহস্পতিবার সকালে উদ্ধার করা হয়।

ধনেশ্বরগাতী গ্রামের বাসিন্দা অনুপ বিশ্বাস জানান, সন্ধ্যায় ছেলেকে সাথে নিয়ে ডোঙায় করে মাছ স্বীকার করতে যায় কমলেশ। তারপর শুরু প্রচণ্ড ভারী বৃষ্টি সাথে বজ্রপাত। এক পর্যায়ে তাদের ডোঙা বিলের পানিতে ডুবে যায়। এ সময় কমলেশ তার ছেলেকে ভাসমান একটি কচুরিপানার স্তুপের ওপর তুলে দিয়ে তিনি ডুবে নিখোঁজ হন। ঝড়বৃষ্টি থামলে স্থানীয় বাসিন্দারা কচুরিপনার ওপর থেকে শিশুটিকে উদ্ধার করেন।

বৃস্পতিবার (১০ অক্টোবর) মাগুরার দমকলবাহনীর উপ-পরিচালক আলী সাজ্জাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বৃষ্টির মধ্যে তারা খবর পান বিলে মাছ স্বীকার করতে গিয়ে দুইজন নিখোঁজ হয়েছেন। মাগুরায় কোনো ডুবুরি না থাকায় দমকলবাহিনীর সদস্যরা রাতেই উদ্ধার অভিযান চালাতে পারেনি। সকালে খুলনা থেকে ডুবুরি আসার আগেই

স্থানীয়রা তাদের মরদেহ উদ্ধার করেছেন।

শালিখা থানা অফিসার ইনচার্জ (ওসি) অলিমিয়া জানান, প্রাকৃতিক দুর্যোগের কবলে পড়ে দুই মাছ শিকারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় মরদেহ দুইটি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ