ঢাকা, বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১, ৬ রবিউস সানি ১৪৪৬

ঈশ্বরদীতে লিচু বাগান থেকে যুবকের মৃতদেহ উদ্ধার

প্রকাশনার সময়: ১০ অক্টোবর ২০২৪, ১৬:৫৮ | আপডেট: ১০ অক্টোবর ২০২৪, ১৮:৪৬

পাবনার ঈশ্বরদীতে লিচু বাগান থেকে নয়ন (২৭) নামের এক যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকালে উপজেলার সলিমপুর ইউনিয়নের বড়ইচারা গ্রামের কাঁঠালতলার একটি লিচু বাগান থেকে তার মৃতদেহটি উদ্ধার করা হয়।

নিহত যুবক বড়ইচারা গ্রামের কাঁঠালতলা এলাকার কাঠ ব্যবসায়ী মজিবুর রহমানের ছোট ছেলে নয়ন এবং নয়ন জয়নগর শিমুলতলা বাজারের ইলেকট্রিক ব্যবসায়ী ছিলেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে রান্নার উচ্ছৃষ্ট ফেলতে গিয়ে একটি মৃতদেহ বাগানে পড়ে থাকতে দেখে চিৎকার দেন প্রতিবেশী এক নারী। পরে আশপাশের লোকজন ছুটে আসলে তারা নয়নকে চিনতে পারেন। পরে পুলিশকে খবর দেওয়া হয়।

নয়নের মামা জলু বলেন, নয়ন দোকান থেকে রাত ১০টার মধ্যে বাড়িতে ফিরত। বুধবার মধ্যরাতেও বাড়িতে না আসায় বাজারের দোকানসহ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে। তার ফোনটি বন্ধ পাওয়া যায়। আজ সকালের বড়ইচারা মধ্যপাড়া এলাকায় লিচুর বাগানে নয়নের মরদেহ পাওয়া যায়। তার মুখ ও গলায় চাকু দিয়ে খুঁচিয়ে মারার দাগ আছে এবং শ্বাসরোধ করে তাকে হত্যা করা হতে পারে।

ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম বলেন, যুবকের মরদেহটি প্রাথমিক সুরতহাল শেষে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানানো যাবে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ