ঢাকা, বুধবার, ৯ অক্টোবর ২০২৪, ২৪ আশ্বিন ১৪৩১, ৫ রবিউস সানি ১৪৪৬

মন্দিরে মন্দিরে মানবঢাল হিসেবে কাজ করবে বিএনপির নেতাকর্মীরা

প্রকাশনার সময়: ০৯ অক্টোবর ২০২৪, ১৫:২১

সাম্প্রদায়িক সম্প্রীতি, বৈষম্যহীনতা, সমঅধিকার, অগ্রগতি ও গণতান্ত্রিক বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে নীলফামারীর ডোমার উপজেলার কেতকিবাড়ী ইউনিয়নে বিএনপির জনসমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সভায় দুর্গাপূজায় প্রতিটি মন্দিরে বিএনপির নেতাকর্মীরা মানবঢাল হিসেবে কাজ করবে বলে জানানো হয়। সেই কারণে নির্ভয়ে পূজা উদযাপন করার জন্য সনাতনী ধর্মাবলম্বীদের প্রতি আহ্বান জানান বিএনপি নেতারা।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার কেতকিবাড়ী ইউনিয়ন বিএনপির আয়োজনে ঘুনুরাম হাইস্কুল মাঠে অনুষ্ঠিত এক জনসমাবেশে প্রধান অতিথি ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. আখতারুজ্জামান সুমন।

ইউনিয়ন বিএনপির সভাপতি মো. খতিবর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম মাওলা সোহাগের সঞ্চালনায় এ সময় উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. মাসুদ বিন আমিন সুমন ও মিজানুর রহমান তুলু বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

ডোমার সদর বিএনপির সভাপতি অধ্যাপক গোলাম মোস্তফা, হরিনচড়া বিএনপির সভাপতি মো. দুলাল হোসেন, শ্রমিক দল সভাপতি আব্দুল হাফিজ, বিএনপি নেতা রাজু স্বেচ্ছাসেবক দল আহ্বায়ক ইমরানুল হক আনোয়ার, তাতী দলের নয়ন ও ছাত্রদল সম্পাদক আশরাফুল ইসলাম আশরাফসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

বক্তারা ১০ অক্টোবর থেকে শুরু হওয়া হিন্দু ধর্মাবলম্বীদের সব থেকে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজায় বিএনপি নেতাকর্মীরা প্রত্যেকটি পূজামণ্ডবে পাহাড়ার পাশাপাশি যেকোনো অপ্রিতিকর ঘটনা এড়াতে মানবঢাল হিসেবে কাজ করবে। তাই সবাইকে নির্ভয়ে পূজা উদযাপনের আহ্বান জানানো হয়।

নয়াশতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ