ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

পটুয়াখালী সদর হাসপাতালে জেলা যুবদলের পরিচ্ছন্নতা অভিযান

প্রকাশনার সময়: ০৫ অক্টোবর ২০২৪, ১৩:১৩ | আপডেট: ০৫ অক্টোবর ২০২৪, ১৩:১৬

পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পরিচ্ছন্নতা অভিযান করেছে জেলা যুবদলের একদল নেতাকর্মীরা। আজ শনিবার (৫ অক্টোবর) সকাল ১০টায় কেন্দ্রীয় নির্দেশনায় জেলা যুবদলের সিনিয়র সহসভাপতি সৈয়দ মোস্তাফিজুর রহমান রুমির নেতৃত্বে এ পরিচ্ছন্নতা অভিযান করা হয়।

এ সময় যুবদল নেতাকর্মীরা কয়েকটি ভাগে ভাগ হয়ে হাসপাতালের বিভিন্ন ওয়ার্ড, বাথরুম ও আঙ্গিনায় ছড়িয়ে ছিটিয়ে থাকা ময়লা আবর্জনা পরিষ্কার করে নির্দিষ্ট স্থানে ফেলেন। এছাড়া পরিচ্ছন্নতা অভিযানে যুবদল নেতাকর্মীরা সাধারণ মানুষদের সঙ্গে বিভিন্ন সচেতনতা মূলক কথাবার্তা বলেন।

জেলা যুবদলের সিনিয়র সহসভাপতি সৈয়দ মোস্তাফিজুর রহমান রুমি বলেন, আগামীর রাষ্ট্র নায়ক তারেক রহমান আমাদের উদ্দেশ্য করে বলেছেন আপনারা সমাজের জন্য কাজ করুন মানুষের জন্য কাজ করুন। এ প্রত্যয় নিয়ে কেন্দ্রীয় যুবদলের সভাপতি সাধারণ সম্পাদক নির্দেশনা দিয়েছেন যাতে আমরা সামাজিক কাজ অটুট রাখি অক্ষুণ্ন রাখি তার ধারাবাহিকতায় আমরা এ কাজ পরিচালনা করছি। আমরা গত করনাকালীন সময়ে অক্সিজেন সিলিন্ডার সরবরাহ করেছি।

পটুয়াখালী পৌরসভায় বিনামূল্যে খাদ্য সরবরাহ করেছি। তার পাশাপাশি আজকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে আমরা এসেছি। আমরা দেখতে পেয়েছি যে, এ হাসপাতালের অব্যাবস্থাপনায় এখানে মানুষ ঢুকতে পারে না। অপরিষ্কার অপরিচ্ছন্ন হয়ে রয়েছে। আমরা এ হাসপাতালকে সুন্দর করার জন্য পরিচ্ছন্ন করার জন্য নেতাকর্মীদের নিয়ে এখানে এসেছি। যাতে আগামীতে শুধু পটুয়াখালী সদর হাসপাতাল নয়, যে কোনো সামাজিক প্রতিষ্ঠানে যেখানেই অব্যস্থাপনা দেখব সেখানেই দুর্বার গতিতে আমরা আমাদের এ কাজ পরিচালনা করব।

নয়াশতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ