শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ১৯ আশ্বিন ১৪৩১

জামালপুরে ট্রাকের ধাক্কায় শিক্ষকসহ নিহত ৩

প্রকাশনার সময়: ০৪ অক্টোবর ২০২৪, ১৬:২৯ | আপডেট: ০৪ অক্টোবর ২০২৪, ১৮:৫৮

জামালপুর পৌর শহরের টিউবওয়েলপাড় ত্রিমোড়ে ট্রাক ও ব্যাটারিচালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার যাত্রী শিক্ষকসহ তিনজনের মৃত্যু হয়েছে৷

শুক্রবার (৪ অক্টোবর) সকালে জামালপুর-টাঙ্গাইল সড়কের টিউবওয়েলপাড় ত্রিমোড় এলাকায় এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেন জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ফয়সাল মো. আতিক।

নিহতরা হলেন- বেলটিয়া কামিল মাদরাসার সিনিয়র শিক্ষক ও জামায়াতে ইসলামীর সদর উপজেলার মুহতারাম নায়েবে আমীর মাওলানা মোস্তাফিজুর রহমান (৫৫), অটোরিকশা চালক মেলান্দহ উপজেলার ঝাউগড়া ইউনিয়নের কাপাশহাটিয়া গ্রামের বাসিন্দা রুকন মাহমুদ (৪৫) ও একই ইউনিয়নের শেখসাদী গ্রামের মৃত আ. সোবহানের ছেলে আ. মালেক (৫৫)।

স্থানীয়রা সূত্রে জানা যায়, জামালপুর-টাঙ্গাইল সড়কের টিউবওয়েলপাড় এলাকায় কেন্দুয়া কালিবাড়ি থেকে শহরের দিকে যাচ্ছিল অটোরিকশা। এসময় পেছন থেকে জামালপুরমুখী একটি ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলেই নিহত হয় অটোরিকশাচালক। আর গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজে পাঠনো হলে সেখানে মাদরাসা শিক্ষককে মৃত ঘোষণা করে চিকিৎসকরা। বাকিদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

জামালপুর সদর থানার ওসি আবু ফয়সাল মো. আতিক বলেন, এখন পর্যন্ত তিনজন নিহতের খবর পেয়েছি। একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে৷ বাকি দুইজন হাসপাতালে মারা গেছে। তাদের মরদেহ আনার জন্য কাজ চলছে। ঘাতক ট্রাককে আটক করা যায়নি।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ