বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১৮ আশ্বিন ১৪৩১

কিশোরগঞ্জে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

প্রকাশনার সময়: ০৩ অক্টোবর ২০২৪, ১৪:৪৭

কিশোরগঞ্জের করিমগঞ্জে অটোচালক হুমায়ুন (২০)-কে হত্যা করে অটোরিকশা ছিনতায়ের ঘটনা ঘটেছে। আজ বৃহস্পতিবার (৩ অক্টোবর) সকালে উপজেলার বাদেশ্রীরামপুর গ্রামের একটি গাছ বাগানের ভিতর থেকে তার হাত-পা বাঁধা অবস্থায় মরদেহ উদ্ধার করেছে পুলিশ। হত্যার শিকার হুমায়ুন করিমগঞ্জ উপজেলার গুজাদিয়া ইউনিয়নের পূর্ব চরকরণশ্রী গ্রামের ওসমান মিয়ার ছেলে। পুলিশ ও অন্যান্য সূত্রে জানা গেছে, বুধবার রাতে কিশোরগঞ্জ জেলা শহরের পুরানথানা এলাকা থেকে অজ্ঞাত যাত্রী রোগী আনার কথা বলে অটোচালক হুমায়ুনকে নিয়ে আসে।

হুমায়ুন ইতোমধ্যে তার ফুফাতো ভাই শামীমকে ফোন করে উপজেলার দেওয়ানগঞ্জ বাজারে থাকতে বলেন। দেওয়ানগঞ্জ বাজারে অটো নিয়ে হুমায়ুন আসলে তার ভাই শামীমকে অটোতে তুলতে চাইলে অজ্ঞাত যাত্রী আপত্তি জানায়। পরে শামীকে ছাড়াই অটোচালক হুমায়ুন অজ্ঞাত যাত্রীকে নিয়ে যাত্রা করেন। পরে ফুফাতো ভাই শামীম অটোচালকের মোবাইলে ফোন করলে প্রথমে রিং হলে পরে তা বন্ধ হয়ে যায়।

বৃহস্পতিবার সকালে এলাকাবাসী বাদেশ্রীরামপুর গ্রামে একটি গাছবাগানে হুমায়ুনের হাত-পা বাঁধা মরদেহ দেখে পুলিশকে জানালে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে। তার চালিত অটোরিকশাটি ঘটনা স্থলে পাওয়া যায়নি।

করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহাবউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার ক্লু উদ্ধার এবং হত্যাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নয়াশতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ