ঢাকা, মঙ্গলবার, ১ অক্টোবর ২০২৪, ১৬ আশ্বিন ১৪৩১, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

মতলবে ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশনার সময়: ০১ অক্টোবর ২০২৪, ১৪:৩৮

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার ৩ নম্বর খাদেরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম ঢালীর (৫৮) ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সকালে পথচারীরা নজরুল ঢালীর ঝুলন্ত মরদেহ দেখতে পায়।

নজরুল ইসলাম ঢালী খাদেরগাঁও ইউনিয়নের বেলুতি ঢালী বাড়ির মৃত রুস্তম ঢালীর ছেলে। বেলুতি প্রধানীয়া বাড়ির মৃত আবুল হাশেম ক্বারীর ছেলে মো. মফিজুল ইসলামের নির্মাণাধীন বিল্ডিংয়েরী দ্বিতীয় তলার সিঁড়ির রডের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার লাশ পাওয়া যায়। লাশের পাশে নজরুল ইসলাম ঢালীর ব্যবহৃত একটি স্মার্ট ফোন, একটি বাটন মোবাইল ফোন চশমা, জুতা এবং গ্যাস লাইট পাওয়া যায়।

পথচারীরা নজরুল ঢালীর ঝুলন্ত মরদেহ দেখে চিৎকার দিলে পরিবারের লোকজন জানতে পারে। খবর পেয়ে মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সালেহ আহমেদসহ পুলিশের একটি টিম ঘটনাস্থলে আসেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত সুরতহাল রিপোর্ট লেখা চলছিল।

এডিশনাল এসপি রাশেদুল ইসলাম জানান, আমাদের পিবিআই টিম আসতেছে। আসলে বিভিন্ন সুরতহাল রিপোর্ট তৈরি করার পর বোঝা যাবে এটা হত্যাকান্ড নাকি আত্মহত্যা। এখন পর্যন্ত লাশের সুরতহাল রিপোর্ট তৈরির কাজ প্রক্রিয়াধীন রয়েছে।

নজরুল ইসলাম ঢালীর স্ত্রী জেসমিন আক্তার জানান, তার স্বামী নজরুল ইসলাম ঢালী ৩০ সেপ্টেম্বর সকাল ৮টায় বুকের ব্যথা নিয়ে নারায়ণপুর আধুনিক হাসপাতালে চিকিৎসার জন্য যায়। সেখান থেকে দুপুরে বাড়িতে আসে। এরপর সন্ধ্যার আগে প্রতিদিনের মতো বাড়ির কাছে দোকানে যাবে বলে বাড়ি থেকে বের হয়ে যায়। তিনি আরও বলেন, রাত ১০টা পর্যন্ত তার স্বামী নজরুল ইসলাম ঢালীর সঙ্গে ফোনে যোগাযোগ ছিল। ফোনে স্ত্রীকে বলেছে বাড়ির কাছেই আছে চলে আসবে। সাড়ে ১০টায় কল দিলে আর রিসিভ করেনি। রাতে স্বামীর খোঁজে বের হননি কেন জানতে চাইলে স্ত্রী জেসমিন আক্তার বলেন, প্রায় দিনই রাত ১টা বা ২টার দিকে বাড়িতে আসে সে জন্য খোঁজ করার প্রয়োজন মনে করেননি।

নজরুল ইসলাম ঢালীর দুই ছেলে। বড় ছেলে চাঁদপুর সরকারি কলেজে অনার্স তৃতীয় বর্ষে পড়ে আর ছোট ছেলে কচুয়া পলিটেকনিক ইনস্টিটিউটে পড়ে।

নয়াশতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ