ঢাকা, সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১, ২৬ রবিউল আউয়াল ১৪৪৬

সব মামলা প্রত্যাহার করে তারেক রহমানকে দেশে আনা হোক: দুলু

প্রকাশনার সময়: ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২২:২০

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক উপমন্ত্রী অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, সকল মামলা প্রত্যাহার করে তারেক রহমানকে দেশে আনা হোক। কারণ তিনি বাংলাদেশের একমাত্র জনপ্রিয় নেতা। অন্তবর্তী সরকারের কাছে এই জোর দাবি জানাই।

রোববার (২৯ সেপ্টেম্বর) বিকেলে নাটোরের সিংড়ায় উপজেলার সোয়াইড় গ্রামে আমরা বিএনপি পরিবার আয়োজিত ছাত্র-জনতার আন্দোলনে নিহত ৩ পরিবারের সদস্যদের সাথে সাক্ষাৎ ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে এসব বলেন তিনি।

অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, আমরা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শে রাজনীতি করি। দেশের সকল সঙ্কটে তিনি দেশের পাশে দাঁড়িয়েছেন। জিয়াউর রহমান স্বাধীনতার ঘোষণা দিয়ে বাংলাদেশের জনগণের সঙ্কটে তিনি ছিলেন। তার সন্তান, তার উত্তরাধিকার তারেক রহমান ১৫ বছর বন্যা-বৃষ্টি, দুর্যোগে দেশের সকল সঙ্কটে জনগণের পাশে দাঁড়িয়েছেন।

এসময় আরও বক্তব্য দেন কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য ও সিংড়ার সাবেক সংসদ সদস্য অধ্যাপক কাজী গোলাম মুর্শেদ, আমরা বিএনপি পরিবার এর উপদেষ্টা ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুল, আমরা বিএনপি পরিবার এর আহ্বায়ক আতিকুর রহমান রুমন, নাটোর জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ, যুগ্ম আহ্বায়ক কাজী শাহ আলম, যুগ্ম আহ্বায়ক ফরহাদ আলী দেওয়ান শাহিন, সিংড়া উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম আনু, পৌর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট আলী আজগর খাঁন, সদস্য সচিব তায়েজুল ইসলাম, বিএনপির মিডিয়া সেলের সদস্য অ্যাডভোকেট ফারজানা রহমান পুতুল, কাতার বিএনপির সাধারণ সম্পাদক শরিফুল হক সাজু প্রমুখ।

উল্লেখ্য, সিংড়া উপজেলার ৩ জন শহীদের প্রত্যেক পরিবারের সদস্যদের ১ লাখ করে টাকা অনুদান দেয় আমরা বিএনপি পরিবার।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ