ঢাকা, শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাতে প্রাণ গেল ব্যাংকারের

প্রকাশনার সময়: ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২০:৪৮

চট্টগ্রামে মিরসরাইয়ের খৈয়াছড়া ঝরনায় ঘুরতে এসে পাথর পড়ে মাহাবুব হাসান (৩০) নামের বেসরকারি ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন। একই ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও একজন।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার খৈয়াছড়া ঝরনায় এই ঘটনা ঘটে। গুরুতর আহত গাজী আহমেদ বিন শামসকে (৩৫) উদ্ধার করে মিরসরাই ফায়ার সার্ভিস কর্মীরা উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজে পাঠায়।

নিহত মাহাবুব হাসান ঢাকার যাত্রাবাড়ী এলাকার জাহাঙ্গীর আলামের ছেলে। তিনি ঢাকার কারওয়ান বাজার এলাকার ওয়ান ব্যাংক এর হেড অফিসে বিজনেস সাপোর্ট অফিসার হিসাবে দায়িত্বরত ছিলেন।

তাদের সহকর্মী মেহেদী হাসান বলেন, শুক্রবার সকালে আমরা ৬ সহকর্মী মিরসরাই খৈয়াছড়া ঝরনায় ঘুরতে আসি। দুপুরের দিকে সবাই মিলে ঝরনার পানিতে ভিজতে গেলে হঠাৎ করে ওপর থেকে পাথর পড়ে। এতে আমি পানিতে পড়ে অজ্ঞান হয়ে যাই। পরে জ্ঞান এলে শুনি আমাদের এক সহকর্মী মারা গেছেন। একজন গুরুতর আহত হয়েছেন। সবাই ওয়ান ব্যাংকের কাওরান বাজার হেড অফিসের সহকর্মী ছিলাম।

মিরসরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন অফিসার ইমাম হোসেন পাটোয়ারী বলেন, শুক্রবার দুপুরে খৈয়াছড়া এলাকায় পর্যটক আহতের খবর পাই। ঘটনাস্থলে গিয়ে একজনকে মৃত ও আরেকজনকে গুরুতর আহত অবস্থা উদ্ধার করে নিয়ে আসি। এই ঘটনায় কয়েকজন সামান্য আহত হয়েছেন।

মিরসরাই থানার অফিসার ইনর্চাজ (ওসি) আবদুল কাদের বলেন, খৈয়াছড়া ঝরনায় পাথর পড়ে একজন পর্যটক ঘটনাস্থলে মারা যান। আরেক গুরুতর আহত হন হন। উন্নত চিকিৎসা ও নিহতের ময়নাতদন্তের জন্য তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেক) পাঠানো হয়েছে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ