ঢাকা, শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

লালমনিরহাটে নবাগত জেলা প্রশাসকের পরিচিতি ও মতবিনিময় সভা

প্রকাশনার সময়: ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১৫:০২ | আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১৫:০৭

লালমনিরহাট জেলায় নবাগত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এইচ এম রকিব হায়দার মহোদয়ের সঙ্গে কালীগঞ্জ উপজেলার সরকারি কর্মকর্তা, শিক্ষক, রাজনৈতিক নেতৃবৃন্দ, ছাত্র সমন্বয়ক, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক, ধর্মীয় প্রতিনিধি, ব্যবসায়িক প্রতিনিধি, বিশিষ্টজনের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকালে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে কালীগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে এ পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার জহির ইমামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন লালমনিরহাট জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এইচ এম রকিব হায়দার। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাহবুবুর রহমান। এ সময় কালীগঞ্জ উপজেলার সরকারি কর্মকর্তা, শিক্ষক, রাজনৈতিক নেতৃবৃন্দ, ছাত্র সমন্বয়ক, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক, ধর্মীয় প্রতিনিধি, ব্যবসায়িক প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

পরিচিতি ও মতবিনিময় সভায় সীমান্তবর্তী লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার সমস্যা চিহ্নিতকরণ ও সমাধানের জন্য বিস্তারিত আলোচনা করা হয়।

সভায় জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এইচ এম রকিব হায়দার বলেন আলোকিত লালমনিরহাট বিনির্মাণে কালীগঞ্জ উপজেলার পাশাপাশি লালমনিরহাট জেলার সর্বস্তরের মানুষের সহযোগিতা প্রত্যাশা করেছেন।

নয়াশতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ