ঢাকা, বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬

তাড়াশে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে স্কুলছাত্রীর অনশন

প্রকাশনার সময়: ২৫ সেপ্টেম্বর ২০২৪, ২২:০৭

সিরাজগঞ্জের তাড়াশে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছে দশম শ্রেণির এক ছাত্রী।

বুধবার (২৫ সেপ্টেম্বর) উপজেলার তালম ইউনিয়নের হাড়ীসোনা গ্রামের হানিফের ছেলে রবি আহমেদের (১৮) বাড়িতে অনশনের ঘটনা ঘটেছে।

অনশনরত স্কুলছাত্রী একই ইউনিয়নের ও নামাকলামুলা গ্রামের মো লাবু আলীর মেয়ে নুপুর আক্তার (১৬)।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ৮ মাস ধরে রবি আহমেদ সা‌থে ওই স্কুলছাত্রীর প্রেম‌ের সম্পর্ক ছিল। তবে হুট করে রবি ওই স্কুলছাত্রীর সাথে ফোনে যোগাযোগ বন্ধ বন্ধ ক‌রে দেয়। পরে আজ বুধবার সকালে সে র‌বির বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করে। এ ঘটনার পর প্রেমিক রবি বাড়িতে থেকে পালিয়ে যায়।

ভুক্তভোগী নুপুর আক্তারের দাবি, ‘প্রায় ৮ মাস হল রবি তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়েছেন। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে অসংখ্যবার শারীরিক সম্পর্কও করেছে। তাই তাকে বিয়ে করা ছাড়া আর কোনো উপায় নেই।'

স্থানীয় ইউপি সদস্য ম. আজিজুল ইসলাম বলেন, বুধবার সকালে স্কুলছাত্রী বিয়ের দাবিতে ছেলের বাড়িতে আসার সঙ্গে সঙ্গে রবি পালিয়েছে।

তালম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল খালেক বলেন, ‘ঘটনাটা শুনেছি, কিন্তু উভয় পরিবারের কেউ আমার কাছে আসেনি। তবে বিষয়টি নিয়ে সমাধানের চেষ্টা চলছে বলে জেনেছি।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন বলেন, বিষয়টি স্থানীয় ইউপি সদস্যর মাধ্যমে জেনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ