ঢাকা, বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬

রূপগঞ্জে ছাত্রদলের মিছিলে দুর্বৃত্তদের হামলা, আহত ২৪

প্রকাশনার সময়: ২৫ সেপ্টেম্বর ২০২৪, ২১:৩৩

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক জুবায়ের রহমান জিকুর নেতৃত্বে সন্ত্রাস, নৈরাজ্য, চাঁদাবাজ ও দখলদারদের বিরুদ্ধে বিক্ষোভ মিছিলে হামলার ঘটনা ঘটেছে। এতে কমপক্ষে ২০ ছাত্রদল কর্মী আহত হয়েছেন।

বুধবার (২৩ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতা গাউছিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, বিকালে ঢাকা-সিলেট মহাসড়কের বলাইখা এলাকা থেকে জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক জুবায়ের রহমান জিকুর নেতৃত্বে কয়েক হাজার নেতাকর্মী সন্ত্রাস, নৈরাজ্য, চাঁদাবাজ ও দখলদারদের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি ভুলতা গাউছিয়া এলাকায় পৌঁছালে ৫০/৬০ জন লোক দেশীয় অস্ত্রসন্ত্র নিয়ে হামলা করে মিছিলটি ছত্রভঙ্গ করে দেয়।

এসময় হামলাকারীরা কমপক্ষে ২০ জন ছাত্রদল কর্মীকে পিটিয়ে আহত করে। এ ছাড়া তারা দুইটি দোকানে ভাঙচুর ও লুটপাট চালায়। আহতদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

এব্যাপারে জুবায়ের রহমান বলেন, তারা শান্তিপূর্ণভাবে মিছিল করছিলেন। এসময় কিছু দুস্কৃতিকারী তাদের ওপর হামলা চালায়। ভবিষ্যতে যদি কেউ এমন করে তাদের বিরুদ্ধে জবাব দেয়া হবে বলে তিনি হুঁশিয়ারি দেন।

এব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনর্চাজ (ওসি) লিয়াকত আলী বলেন, ছাত্রদলের একটি মিছিলে হামলার ঘটনা শুনেছি। তবে এ ঘটনায় এখনো কেউ কোনো লিখিত অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ