ঢাকা, বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬

ফরিদপুরে ৮ লাখ টাকার ফেনসিডিলসহ গ্রেপ্তার ৪

প্রকাশনার সময়: ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১৮:২৩

ফরিদপুরের ভাঙ্গায় ৮ লাখ ৩১ হাজার টাকার মাদকসহ চার মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০। একই সাথে মাদক বহনে ব্যবহৃত দুইটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব-১০ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার কে এম শাইখ আকতার এক প্রেস বিজ্ঞপ্তিতে সাংবাদিকের বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তাররা হলেন- চুয়াডাঙ্গার জয়রামপুর এলাকার মনিরুল ইসলামের ছেলে জালাল উদ্দিন (২৬), মুন্সিগঞ্জের পূর্ববুরদিয়া এলাকার শহিদুল ইসলাম হাওলাদের ছেলে মো. জীবন ইসলাম সাজ্জাদ (৩০), যশোরের শংকরপুর এলাকার আশরাফ মোল্যার ছেলে মিন্টু মোল্যা (৩৫) ও চুয়াডাঙ্গার বান্তপুর এলাকার শাহাজাহান বিশ্বাসের ছেলে আনিসুজ্জামান তুহিন (৩৬)।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, ফরিদপুরের ভাঙ্গা মোড় হয়ে রাজধানী ঢাকার দিকে চার মাদক কারবারি দুইটি মোটরসাইকেল যোগে ফেনসিডিল নিয়ে যাচ্ছেন। এমন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বেলা ১২টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের ভাঙ্গা টোলপ্লাজায় অস্থায়ী চেক পোস্ট বসায় র‌্যাব-১০, সিপিসি-৩ ফরিদপুর ক্যাম্পের আভিযানিক দল। মোটরসাইকেল নিয়ে ওই মাদক কারবারীরা ভাঙ্গা টোলপ্লাজায় পৌঁছালে তাদেরকে জিজ্ঞাসাবাদে মোটরসাইকেলে ঝুলানো দুইটি ব্যাগ তল্লাশি করলে ৮ লাখ ৩১ হাজার টাকা মূল্যের ২৭৭ বোতল ফেনসিডিলসহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়। এ সময় দুইটি মোটরসাইকেল জব্দ করা হয়।

গ্রেপ্তারদের জিজ্ঞাসাবাদ শেষে এ ঘটনায় ভাঙ্গা থানায় মাদক মামলা দায়ের করা হয়েছে। মামলার আসামিদের আদালতের মাধ্যমে আজ বুধবার জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

ফরিদপুর র‌্যাব-১০ এর কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার কে এম শাইখ আকতার জানান, গ্রেপ্তার আসামিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবত দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে ফরিদপুর ও রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। গ্রেপ্তারদের বিরুদ্ধে মাদক মামলা রুজু করে ঘটনাস্থল এলাকা ভাঙ্গা থানায় তাদের হস্তান্তর করা হয়েছে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ