ঢাকা, মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬

বাউফলে যৌথ অভিযানে অস্ত্র ও মাদক উদ্ধার, আটক-২ 

প্রকাশনার সময়: ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৯

পটুয়াখালীর বাউফলে একটি ছিনতাইয়ের ঘটনায় অভিযুক্ত ব্যক্তিকে আটকের অভিযানে অস্ত্র ও মাদক উদ্ধার করা হয়েছে। এ সময় ছিনতাই, অস্ত্র ও মাদকের সঙ্গে সম্পৃক্ত থাকার অভিযোগে দুজনকে আটক করা হয়েছে। আজ মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) রাত দেড়টায় উপজেলার দাশপাড়া ইউনিয়নের খেজুরবাড়িয়া গ্রামে অভিযান চালায় যৌথ বাহিনী।

আটকরা হলেন- খেজুরবাড়িয়া গ্রামের বাসিন্দা মো. ইসমাইল (৩০) ও সাইফুল ইসলাম (২৭)। তাদের বসতঘর ও দেখিয়ে দেয়া স্থান থেকে প্রায় ৪০০ গ্রাম গাঁজা, তিনটি দেশীয় অস্ত্র ও একটি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়েছে।

এর আগে গতকাল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ইউনিয়নের তুলাতলা নামক স্থানে বাউফল আদর্শ বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির একজন ছাত্রীকে আহত করে স্বর্ণালঙ্কার ছিনতাই করা হয়েছে বলে বাউফলের অস্থায়ী সেনাবাহিনী ক্যাম্পের অভিযোগ কেন্দ্রে অভিযোগ করেন ওই ছাত্রীর বাবা আনিস। তিনি একজন ইউপি সদস্য৷

সেনাবাহিনী ও পুলিশ সূত্রে জানা যায়, একজন ছাত্রীকে আহত করে ছিনতাই করার অভিযোগের পরিপ্রেক্ষিতে ঘটনার খোঁজখবর নেয়া হয়। পরবর্তীতে অভিযুক্ত ইসমাইলকে আটকের জন্য তার বাড়িতে পৌঁছাতে দেখা যায় তিনি মাদকসেবন করছেন। তার বসতঘরে তল্লাশি চালিয়ে কিছু পরিমাণ গাঁজা ও একটি রামদা পাওয়া যায়। আটকের পরে তাকে জিজ্ঞাসাবাদ করে পাওয়া তথ্যানুসারে অভিযান চালিয়ে সাইফুলকে আটক করা হয়। তার বসতঘর ও তাদের দেখিয়ে দেয়া স্থান থেকে গাঁজা, দেশীয় অস্ত্র ও চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়।

বাউফলের অস্থায়ী সেনা ক্যাম্প কমান্ডার সানজিদ বলেন, এ উপজেলাকে মাদকমুক্ত করতে যৌথ বাহিনী সর্বোচ্চ ভূমিকা রাখবে। অভিযানে সেনাবাহিনীর সঙ্গে পুলিশের সদস্যরা এবং তাদের নিজস্ব গোয়েন্দা সংস্থা অংশগ্রহণ করেছে।আজকের অভিযানে আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে বাউফল থানা পুলিশের আইনি ব্যবস্থা নিয়েছে।’

এ ব্যাপারে বাউফল থানার ওসি কামাল হোসেন বলেন, আটকদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে। অস্ত্র ,মাদকসহ তিনটি মামলা রুজি করা হয়েছে।

নয়াশতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ