ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

গফরগাঁওয়ে অ্যাম্বুলেন্স-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২

প্রকাশনার সময়: ১৫ সেপ্টেম্বর ২০২৪, ২৩:১২

ময়মনসিহের গফরগাঁওয়ে অ্যাম্বুলেন্স ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

রোববার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার বারবাড়িয়া ইউনিয়নের চারিপাড়া বটতলা এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আলফাজ উদ্দিন (২০) উপজেলার চারিপাড়া গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে এবং আকাশ (১৯) হলেন একই গ্রামের আব্দুল কাদির ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আলফাজ উদ্দিন ও আকাশ মোটরসাইকেল যোগে গফরগাঁও-ময়মনসিংহ খান বাহাদুর ইসমাইল সড়ক দিয়ে যাওয়ার পথে চারিপাড়া বটতলা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অ্যাম্বুলেন্সের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী আলফাজ ঘটনাস্থলে মারা যান। অপর আরোহী আকাশ গুরুতর আহত। এসময় অ্যাম্বুলেন্সটি সড়কে পাশের ধান ক্ষেতে পড়ে যায়।

খবর পেয়ে গফরগাঁও ফায়ার সার্ভিসের কর্মীরা আলফাজের মরদেহ উদ্ধার করে থানা পুলিশের কাছে হস্তান্তর করে এবং গুরুতর আহত আকাশকে গফরগাঁও উপজেলা হাসপাতালে পাঠায়।

গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মাসুদুর রহমান তুষার বলেন, গুরুতর আহত আকাশকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে গফরগাঁও থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শিবিরুল ইসলাম ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ সদস্যরা যান। দুর্ঘটনায় নিহত দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে এবং এ ঘটনা আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ