ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

কিশোরগঞ্জে চেয়ারম্যানের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন 

প্রকাশনার সময়: ১৫ সেপ্টেম্বর ২০২৪, ১৪:৫২

নীলফামারীর কিশোরগঞ্জের সদর ইউনিয়নের চেয়ারম্যানকে মারধর আওয়ামী লীগ, বিএনপির নেতা কর্মীদের হামলায় দোকানপাট ভাঙচুর ও লুটপাটের প্রতিবাদে মানববন্ধন করেছে সাধারণ মানুষ।

আজ রোববার (১৫ সেপ্টেম্বর) সকালে কিশোরগঞ্জ ইউনিয়ন পরিষদের সামনে মানববন্ধনে অংশ নেয় হাজার হাজার সাধারণ মানুষ। এ সময় নীলফামারী-রংপুর সড়কের দুই পাশে শত শত যানবাহন আটকে যায়। মানববন্ধনে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হোসেন শহীদ সোহরাওয়ার্দী গ্রেনেট বাবু। তিনি বলেন, কিশোরগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগের উপজেলা তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক আনিছুল ইসলাম আনিছের ইন্ধনে পরিকল্পিতভাবে বিএনপির অতি-উৎসাহী কতিপয় সমর্থকরা হামলা চালায়। তারা আমার সফলতাকে ধুলিসাৎ করে দিতে চায়। আমার বিরুদ্ধে যেসব অপপ্রচার চালাচ্ছে তাদের বিরুদ্ধে আজকের এ মানববন্ধনের উপস্থিতি স্বাক্ষী হয়ে দাঁড়িয়েছে। তারা আমার সুনাম ক্ষুণ্ন করার পাশাপাশি আমার ব্যবসাপ্রতিষ্ঠানেও হামলা ও লুটপাট চালিয়ে আমার ব্যবসাপ্রতিষ্ঠানের ১০ লাখ টাকার মালামাল ও যন্ত্রপাতি লুটপাট করেছে। আমি তাদের দৃষ্টান্ত শাস্তির দাবি জানাচ্ছি।

এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক আনিছুল ইসলাম আনিছের মোবাইল ফোনে যোগাযোগের করা হলে তিনি বলেন, মানববন্ধনে উত্থাপিত অভিযোগ ভিত্তিহীন।

নয়াশতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ