ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

কুয়াকাটায় আবাসিক হোটেল থেকে তরুণীর মরদেহ উদ্ধার

প্রকাশনার সময়: ১৪ সেপ্টেম্বর ২০২৪, ২০:৪৩

পটুয়াখালীর কলাপাড়ার কুয়াকাটায় একটি আবাসিক হোটেল থেকে আফরোজা আক্তার রিতু (১৯) নামের এক তরুণীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশের সহায়তায় হোটেলের দরজা ভেঙে মরদেহটি উদ্ধার করে মহিপুর পুলিশ।

পুলিশ এবং হোটেল সূত্র জানায়, শুক্রবার বিকেলে আফরোজা আক্তার রিতু সহ চারজনের একটি দল কুয়াকাটায় ভ্রমণে আসেন। সন্ধ্যায় তারা কুয়াকাটা সমুদ্র সৈকত লাগোয়া হোটেল নিউ সী-বীচ ইন হোটেলের ৫০১ নম্বর কক্ষ (সুইট রুম) ভাড়া নেন। গতকাল রাত পর্যন্ত তারা স্বাভাবিকভাবেই চলাফেরা করছিলেন।

তবে আজ দুপুরে কোনো সাড়া শব্দ না পেয়ে হোটেল কর্তৃপক্ষ পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে ওই তরুণীর অবস্থানরত কক্ষের দরজা ভেঙে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলতে থাকা মরদেহ উদ্ধার করে।

পুলিশ জানায়, আফরোজা আক্তার রিতুর বাড়ি যশোরের চোকদাপ পাড়া থানার বেজপাড়া গ্রামে। আর হোটেলের রেকর্ড বইয়ে তার স্বামীর নাম ইছা মীর বলে উল্লেখ করা হয়েছে। তবে দুর্ঘটনার সময় তার অপর সঙ্গীরা অন্য রুমে ছিল বলে দাবি তাদের।

এ বিষয় হোটেল নিউ সী-বীচ ইন এর ম্যানেজার রুমান মৃধা জানান, গতকাল হোটেলের নিয়ম অনুযায়ী ডায়রি করে তাদের কাছে রুম ভাড়া দেওয়া হয়েছে। গতকাল থেকে তাদের কোন আচার-আচরণও খারাপ দেখিনি। আজ দুপুরে হঠাৎ চিৎকার শুনে গিয়ে দেখি রুমের দরজা বন্ধ। রুমের সামনে তরুণী সাথে থাকা তিনজন বসে আছে। পরে পুলিশকে খবর দিলে তারা এসে দরজা ভেঙে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় থাকা মরদেহটি উদ্ধার করে।

তিনি আরও জানান, এসময় আফরোজা আক্তার রিতুর সাথে থাকা বাকিরা পালানোর চেষ্টা করলে হোটেল কর্মচারীরা তাদের কে আটকে রাখে।

এ বিষয়ে মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন তালুকদার বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে মরদেহ উদ্ধার করি। মরদেহ পটুয়াখালী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হবে। তবে এ বিষয়ে ওই তরুণীর সঙ্গে থাকা ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ