ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

চুয়াডাঙ্গায় মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজ ছাত্রসহ নিহত ২

প্রকাশনার সময়: ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১৬:৫৩

চুয়াডাঙ্গায় মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্র বাদশা (২০) ও কাঁচামাল ব্যবসায়ী আলাউদ্দিন আলা (৪২) নিহত হয়েছেন। একই সময় আহত হয়েছেন আরও ২ জন।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে জয়রামপুর কাঠালতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সদর উপজেলার আলুকদিয়া ইউনিয়নের চকপাড়ার সাইফুল ইসলামের ছেলে বাদশা। তিনি আলমডাঙ্গা সরকারি কলেজের এইচএসসি শিক্ষার্থী ছিলেন এবং আলাউদ্দিন আলা জয়রামপুর কাঁঠালতলার মরহুম হাশেম মোল্লার ছেলে। তিনি কাঁচামাল ব্যবসায়ী ছিলেন।

হাউলী ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ছাবিনা ইয়াসমিন জানান, বাদশাসহ তিনজন একটি মোটরসাইকেল করে চুয়াডাঙ্গার উদ্দেশ্যে আসছিলেন। তারা জয়রামপুর কাঁঠাতলা নামকস্থানে পৌঁছালে রাস্তা পার হওয়া সময় পথচারী আলাউদ্দিন আলার সাথে ধাক্কা লাগে। এতে তিনজনই রাস্তার ওপর ছিঁটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নেয়। পরে সেখানকার চিকিৎসক বাদশাকে মৃত ঘোষণা করেন।

চিকিৎসক ডা.আল ইমরান জুয়েল বলেন, আহতদের মধ্যে বাদশাকে হাসপাতালে নেওয়ার আগেই মৃত্যু হয়েছে। আহত দু’জনকে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। তবে আলাউদ্দিন আলার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাতেই তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে কর্তব্যরত সদর থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক আরাফাত ইসলাম বলেন, জয়রামপুর কাঠালতলায় এক পথচারীর সাথে মোটরসাইকেল দুর্ঘটনায় বাদশা নামের এক যুবক নিহত হয়েছেন।

এদিকে আহত আলাউদ্দিন আলার চাচাতো ভাই আব্দুল হালিম জানান, আলাকে উন্নত চিকিৎসার জন্য রাতেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয় হয়। সেখানে দিনগত রাত আড়াইটার দিকে তিনি মারা যান।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ