ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

গোয়ালন্দ ঘাট থানার নবাগত অফিসার ইনচার্জ রাকিবুল ইসলাম 

প্রকাশনার সময়: ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১৩:০১

রাজবাড়ীর গোয়ালন্দ ঘাট থানায় নবাগত অফিসার ইনচার্জ (ওসি) হিসাবে মোহাম্মদ রাকিবুল ইসলাম শুক্রবার (১৩ সেপ্টেম্বর) যোগদান করেছেন। এর আগে তিনি বরিশাল সদর কোর্টে পুলিশ পরিদর্শক হিসেবে নিযুক্ত ছিলেন।

ওসি মোহাম্মদ রাকিবুল ইসলামের বাড়ি গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলায়। ব্যক্তিগত জীবনে তিনি দুই সন্তানের পিতা।

জানা গেছে, রাজবাড়ী জেলার সদর, গোয়ালন্দ, পাংশা ও কালুখালী থানায় নতুন অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে পুলিশ পরিদর্শক পদমর্যাদার চারজনকে বদলি-পদায়ন করা হয়েছে। পুরনোদের প্রত্যাহার করে পুলিশ সুপার কার্যালয়ে সংযুক্ত করা হয়েছে। মঙ্গলবার বিকেলে রাজবাড়ী জেলা পুলিশ সুপার মোছা. শামীমা পারভীনের স্বাক্ষরযুক্ত এক অফিস আদেশে এ তথ্য নিশ্চিত করা হয়।

অফিস আদেশে বলা হয়, বর্ণিত নিরস্ত্র পুলিশ পরিদর্শকদের পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত জনস্বার্থে তাদের নামের পাশে উল্লেখিত স্থানে বদলি করা হলো। এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

এরই আদেশে গোয়ালন্দ ঘাট থানায় তিনি নবাগত ওসি হিসেবে যোগদান করেন। এর আগে গোয়ালন্দ ঘাট থানায় ওসি হিসেবে নিযুক্ত ছিলেন প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস। তিনি বর্তমানে পুলিশ সুপার কার্যালয়ে সংযুক্ত আছেন।

নবাগত ওসি মোহাম্মদ রাকিবুল ইসলাম বলেন, দায়িত্ব গ্রহণের পর তিনি সমন্বিত প্রচেষ্টায় গোয়ালন্দ ঘাট থানা এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে ও অপরাধ দমনে সবার সহযোগিতা কামনা করেন। তিনি আরও বলেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নিয়ে কাজ করবেন তার থানা।

নয়াশতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ