ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

‘দলীয় সিদ্ধান্ত অমান্য করলেই ব্যবস্থা’

প্রকাশনার সময়: ০১ অক্টোবর ২০২১, ২০:৩৩ | আপডেট: ০১ অক্টোবর ২০২১, ২২:২৪

আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির সদস্য ও নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া বলেছেন, আওয়ামী লীগের হাইকমান্ডের নির্দেশ অমান্য করলেই ব্যবস্থা। আসন্ন ইউপি নির্বাচনে যারা নৌকার বিপক্ষে অবস্থান নিবে সে যত বড় নেতাই হোক তার আওয়ামী লীগ করার অধিকার থাকবে না।

শুক্রবার (১সেপ্টেম্বর) ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত ইউপি নির্বাচন প্রস্তুতি এক কর্মীসভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, অতিতের মত তারা এবার আর ছাড় পাবেন না। বিদ্রোহীদের মদতদাতাদের কঠোর হস্তে দমন করা হবে। মনে রাখতে হবে জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের বিরুদ্ধে যারা অবস্থান নিবে তারা আওয়ামী লীগের কেউ নয় তারা দলের শত্রু। তাদের নগরকান্দার মাটি থেকে চিরতরে বিতারিত করা হবে।

জামাল বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নগরকান্দার কথিত রাজনৈতিক প্রতিনিধি তার ব্যক্তি স্বার্থে বিএনপি-জামায়াত ও রাজাকার পুত্রকে আওয়ামী লীগের প্রার্থী করতে তদবির চালাচ্ছে। আমি বেঁচে থাকতে এটা হতে দিবো না।

তিনি আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবর রহমানের আদর্শকে বুকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বার্তা মানুষের মাঝে ছড়িয়ে দিতে আমি কাজ করছি। তাই যারা আওয়ামী লীগের ক্ষতি করতে চাইবে তাদের প্রতিহত করা আমার নৈতিক দায়িত্ব।

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মান্নান মোল্লা, তালমা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তৈবুর রহমান ও সাধারণ সম্পাদক সিরাজ খলিফা, নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও লস্করদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ জালাল উদ্দিন, তালমা ইউনিয়ন যুবলীগের সভাপতি ডাক্তার নলিন কুমার, মোঃজুয়েল হোসেন ১নং যুগ্মসাধারণ সম্পাদক উপজেলা স্বেচ্ছাসেবক লীগ, এস এম নাহিদুজ্জামান ১নং যুগ্মসাধারণ সম্পাদক নগরকান্দা উপজেলা যুবলীগ, সাবেক উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ জাকির হোসেন ও সহ সভাপতি ফিরোজ বিশ্বাস, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম রিজু মিয়া,নগরকান্দা পৌরসভার সাবেক কমিশনার মো:ইউনুস প্রমুখ।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ