ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

স্বামী-সন্তান হত্যার পর স্ত্রীর আত্মহত্যা

প্রকাশনার সময়: ১২ সেপ্টেম্বর ২০২৪, ১৬:৫২

সাভারের আশুলিয়ায় শিশুসহ একই পরিবারের তিনজনের রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছ। প্রতিবেশীরা বলছেন, দাম্পত্য কলহের জের ধরেই তাদের মৃত্যু হতে পারে।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে আশুলিয়ার ভাদাইল গ্রামের উত্তর পাড়া জোলেখ মঞ্জিলে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- এম এ হাসান বাচ্চু (৪৮), স্বপ্না খাতুন (৪৩), জান্নাত খাতুন (৭)।

এম এ হাসান বাচ্চু পিরোজপুরের নাজিরপুর থানা বড়ই বুনিয় গ্রামের মৃত সাকু ফকিরের ছেলে। সে দীঘর্দিন যাবত আশুলিয়ার ভাদাইলে নিজ বাড়িতে বসবাস করে মাল্টিপারপাসের ব্যবসা করে আসছিল।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ভাদাইল এলাকায় বাচ্চু মিয়া তার বাড়ির চতুর্থ তলার ভবনের চার তলার একটি কক্ষে স্ত্রী ও শিশু সন্তান নিয়ে বসবাস করতেন। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে বাচ্চুর বড় ছেলে হিমেল পাশের কক্ষ থেকে চিৎকার করে স্থানীয়দের সাহায্য চায়। পরে তারা গিয়ে বাচ্চুর ফ্ল্যাটটি ভিতর থেকে আটকা অবস্থায় দেখতে পায়। পরবর্তীতে দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে কক্ষে ধোয়ার কুণ্ডলী দেখতে পায়। এসময় কক্ষের ভিতরে বাচ্চু, তার স্ত্রী স্বপ্না ও মেয়ে জান্নাতের নিথর দেহ দেখতে পায়।

তাদের মধ্যে বাচ্চুর শরীরে ধারালো অস্ত্রের জখম ও মেয়ে জান্নাতের গায়ে আঘাতের চিহ্ন রয়েছে। স্ত্রী স্বপ্নার শরীর থেকে কীটনাশকের গন্ধ পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, স্বামীকে ধারালো বস্তু দিয়ে আঘাত করে রুমের তোশকে আগুন দিয়ে স্বপ্না কীটনাশক পান করতে পারে। এঘটনায় প্রতিবেদন লেখা পর্যন্ত থানা পুলিশ মরদেহ উদ্ধারে কাজ করছে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ