ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

মহেশপুরে গরু চোর সন্দেহে তিনজনকে গণধোলাই নিহত ১

প্রকাশনার সময়: ১২ সেপ্টেম্বর ২০২৪, ১৫:৫৪

ঝিনাইদহের মহেশপুরে উত্তেজিত জনতার গণধোলাইতে রাশেদ শেখ (৩৭) নামে এক গরু চোর নিহত হয়েছে। এ সময় আরও দুই গরু চোরকেও গলধোলইয়ে আহত হয়। আজ বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) ভোর ৪টার দিকে উপজেলার ভালাইপুর গ্রামের বিশ্বাস পাড়ায় রাজ্জাাকের বাড়িতে গরু চুরি করতে গিয়ে জনতার হাতে আটক হয় তারা।

নিহত রাশেদ ভালাইপুর গ্রামের মিঠু শেখের ছেলে। এ সময় গণপিটুনিতে আহত দুজন নিহত রাশেদের ছোট ভাই রাজেদুল শেখ ও চাচা বজলুর রহমান বটাকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা এখন পুলিশ প্রহরায় মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। স্থানীয়রা জানান, হতাহত চোররা পারিবারিকভাবে দীর্ঘদিন ধরে চুরির সঙ্গে জড়িত। এর আগেও বটা চোরের পিতা আনসার শেখ ও তার ভাই হাকিম শেখকে গরু চুরির দায়ে পিটিয়ে আহত করে স্থানীয়রা। এছাড়া আটক বজলুর রহমান বটা দীর্ঘদিন যাবত মহেশপুর উপজেলার গরু চোর সিন্ডিকেটের প্রধান হিসাবে পরিচিত রয়েছে। চোর শরিফুল ইসলাম পালিয়ে যায়। খবর পেয়ে বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ ও সেনাবাহিনীর একটি দল তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। ঘটনাস্থলেই রাশেদ শেখ মারা যায়।

মহেশপুর থানার ওসি মাহবুবুর রহমান জানান, গরু চুরি করতে গিয়ে জনতার হাতে আটক তিন চোর গণপিটুনির স্বীকার হয়। পিটুনিতে তিনজনের মধ্যে রাশেদ শেখ নামে একজন মারা গেছে। খবর পেয়ে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়েছে।

নয়াশতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ